×
ভাইরাল & ভিডিও

Viral: ছেলেকে বাঁচাতে বিপজ্জনক ষাঁড়ের সামনে ঝাঁপ দিলেন বাবা, তারপর যা হল না…দেখলে বিশ্বাস করবেন না

Advertisement

পরিস্থিতি যাই হোক না কেনো একজন বাবা তার সন্তানের নিরাপত্তার জন্য সর্বদা প্রস্তুত। নিজে কষ্ট পাবে কিন্তু সন্তানকে আঁচড়ও লাগতে দেবে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিয়মিত আমরা এমন অনেক উদাহরণ দেখতে পাই, যেখানে পিতা তার সন্তানকে রক্ষা করেন। একটি হৃদয় বিদারক ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে দেখা যাচ্ছে একজন বাবা তার ছেলেকে বাঁচাতে একটি বিপজ্জনক ষাঁড়ের সামনে ঝাঁপ দেন। ষাঁড়টি তাকেও আঘাত করতে থাকে, কিন্তু ছেলেকে বাঁচাতে সে সব সহ্য করতে প্রস্তুত। বাঁচানোর পরই তার দম বন্ধ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি প্রকাশের পর থেকেই শিরোনামে রয়েছে ভিডিওটি।

Advertisement

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, ষাঁড়ে চড়ে এক ব্যক্তি খেলায় অংশ নিতে মাঠে আসেন। কিন্তু মাঠে ঢোকার সাথে সাথেই ষাঁড়টি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং তার উপরে বসা ব্যক্তিকে সিং দিয়ে আঘাত করতে থাকে। যখন ষাঁড়টি তাকে তীব্রভাবে আক্রমণ করতে থাকে তখন লোকটির বাবা ছুটে এসে তার ছেলের উপরে শুয়ে পরে। এ সময় ষাঁড়টিও তাকে অবিরত আঘাত করতে থাকে কিন্তু ছেলেকে বাঁচানোর আগে সে সেখান থেকে সরে না।

 

View this post on Instagram

 

A post shared by Cody Hooks (@cody__hooks)

Advertisement

এই ভিডিওটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে cody_hooks আপলোড করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি পড়ে যাওয়ার পর কেউ আমাকে বাঁচাতে আসেনি। কিন্তু আমার বাবা সেখানে এসেছেন।’ ইনস্টাগ্রামে এখন পর্যন্ত এই ভিডিওটি আড়াই লাখের বেশি বার লোকে দেখেছেন। তার এই ভিডিও নিয়ে নেটিজেনদের ব্যাপক প্রতিক্রিয়া রয়েছে।

Related Articles

Back to top button