বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: Bheegi Bheegi Raaton গানে ‘নোরা-টেরেন্সের ডান্স পারফর্ম্যান্স নজর কেড়েছে, এক মুহুর্তের জন্যও দৃষ্টি হারাবেন না

×
Advertisement

বর্তমানে টেলিভিশনের পর্দায় একাধিক ডান্স রিয়্যালিটি শো অনুষ্ঠিত হয়ে থাকে। আর সেইসমস্থ শোয়ের মধ্যে ‘ইন্ডিয়াস্ বেস্ট ডান্সার’ অন্যতম একটি জনপ্রিয় শো। এই শোয়ের মঞ্চে দেখা মেলে একাধিক প্রতিভাবান নৃত্যশিল্পীদের। তার একাধিক ঝলক অবশ্য প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও। উল্লেখ্য,’ইন্ডিয়াস্ বেস্ট ডান্সার’এর এই সিজনে বিচারক আসনে দেখা মেলে গীতা মা, টেরেন্স লিউস ও নোরা ফাতেহির মতো দক্ষ নৃত্যশিল্পীদের।

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় ‘ইন্ডিয়াস্ বেস্ট ডান্সার’এর স্পেশাল একটি এপিসোডের কিছু ঝলক ভাইরাল হয়েছে। এই মুহূর্তে সেই ঝলক ‘সেট ইন্ডিয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দুই দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। এই ভিডিওতেই টেরেন্সের সাথে রেট্রো স্পেশাল এপিসোডে নোরা ফাতেহিকে পারফর্ম করতে দেখা গিয়েছে। তারা যে ডান্স ইন্ডাস্ট্রির অন্যতম দুই জনপ্রিয় তারকা, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

এদিন ‘ইন্ডিয়াস্ বেস্ট ডান্সার’এর মঞ্চে রেট্রো স্পেশাল এপিসোড ছিল। আর সেই কারণবশতই গীতা মার অনুরোধে টেরেন্স লিউস ও নোরা ফাতেহি কালজয়ী গান ‘ভিগি ভিগি রাতোমে’এর তালে রীতিমতো দক্ষতার সাথে নিজেদের পারফর্ম্যান্সের সূত্র ধরে উষ্ণতা ছড়িয়েছিলছন। নিঃসন্দেহে বলা চলে, কিশোর কুমার ও লতা মঙ্গেশকরের এই কালজয়ী গানের সাথে টেরেন্সে ও নোরার পারফর্ম্যান্স একটা আমেজ তৈরি করে দিয়েছিল, তা উল্লেখ নিষ্প্রয়োজন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর দিলেই সেইকথা স্পষ্ট হবে। সকলের জন্য আবারো রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button