×
ভাইরাল & ভিডিও

Madan Mitra: মদন মিত্রর সাথে এক যুবতীর ভিডিও তুমুল ভাইরাল, লাইভে এসে মুখ খুললেন অন্বেষা

Advertisement

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার পাতায় একটি মেয়ের সাথে মদন মিত্রের একটি ছবি তুমুল ভাইরাল হয়েছিল। সেই ছবি ভাইরাল হয়েছিল খুব বাজে ইঙ্গিত নিয়েই। ছবিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম অন্বেষা ঘোষ। সম্প্রতি তিনি একটি ভিডিওর মাধ্যমে এই ঘটনার প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি যে এই ঘটনায় খুব বাজে ভাবে প্রভাবিত হয়েছেন সেকথা নিজেই জানিয়েছেন সকলকে।

Advertisement

সম্প্রতি অন্বেষা নামের মেয়েটি এই ভিডিওর মাধ্যমে সকলের উদ্দেশ্যে বলেছেন তিনি সেদিন একটি জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই মদন মিত্রকে দেখতে পান। তিনি একজন রাজনৈতিক নেতা। সেই সূত্র ধরেই তিনি এবং তার বন্ধুরা ছবি তুলেছিলেন তার সাথে। সেই ছবি নেটদুনিয়ায় শেয়ার করা মাত্রই, তা খুব বাজে ইঙ্গিত নিয়ে ভাইরাল হয়ে যায় চারিদিকে। যার জন্য তার ব্যক্তিগত জীবন ভীষণভাবে প্রভাবিত হচ্ছে, একথা তিনি নিজেই জানিয়েছেন।

এমনকি এই ঘটনার পর থেকেই তাঁর কাছে খুব বাজে সমস্ত মন্তব্য আসছে বলেও জানিয়েছেন তিনি। এমনকি অনেকে অনেক ধরনের মেসেজ করছেন তাকে, যা নিয়ে তিনি যথেষ্ট চিন্তায় রয়েছেন। ইতিমধ্যেই এই প্রসঙ্গে লালবাজারে জানিয়েছেন অন্বেষা। উকিলের সাথে যোগাযোগ করেছেন তিনি। এসবের পরে তিনি আরো বলেন তিনি অনেক আগে থেকেই চেনেন মদন মিত্রকে। তিনি মানুষ হিসেবে ভীষণ ভালো। মানুষের জন্য অনেক ভালো কাজ করেছেন তিনি। তাকে জড়িয়ে এমন গুজবে যেন কেউ কান না দেন। এই সবটাই মদন মিত্রকে বদনাম করার জন্যই করা হয়েছে বলে মত যুবতীর।

Advertisement

তবে আপাতত এই ঘটনা নিয়ে সরগরম রয়েছে গোটা সোশ্যাল মিডিয়া। এমনকি ভাইরাল হওয়া ভিডিও থেকে এটাও জানা গিয়েছে ঐ যুবতী ও মদন মিত্রের ছবি ব্যবহার করে একটি বিতর্কিত অ্যাপের মাধ্যমে বিভিন্ন লিঙ্ক তৈরি করা হয়েছে, যা রীতিমত ছড়িয়ে গিয়েছে মানুষের মাঝে। যার জন্য তিনি প্রতিদিন, প্রতিনিয়ত সাফার করছেন। তিনি নিতান্তই একজন সাধারণ মেয়ে। এই সমস্ত বিষয়ে জড়িয়ে তিনি রীতিমতো অসুবিধার মধ্যে রয়েছেন। নিজের ভিডিওতে এই যুবতী এই সমস্ত বাজে গুজবে কান না দেওয়ার পরামর্শই দিয়েছেন সকলকে। রইল সেই ভিডিও।

Related Articles

Back to top button