ভাইরাল & ভিডিও

Dance Video: ট্রেন্ডিং গানে মন মাতানো নাচ এই বাচ্চা মেয়ের, দেখে খুশি নেটমহলের একাংশ

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে পিছিয়ে নেই ক্ষুদেরাও। তদের মধ্যে সামাইরা থাপা অন্যতম।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক একরত্তি সামাইরা থাপা নিজের নাচের প্রতিভার সূত্র ধরেই আবারো পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। প্রশংসাও পেয়েছেন নেটনাগরিকদের একাংশের কাছ থেকে। প্রায়ই নেটজনতার একাংশের মাঝে নিজের দক্ষ নৃত্যশৈলীর জন্য প্রশংসা পেয়ে থাকেন তিনি। অবশ্য তার একাধিক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। বর্তমানে তার কোন নাচের ভিডিওই নজর এড়ায় না নেটজনতার। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা এই মুহূর্তে আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম আজকের প্রজন্মের কাছে।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার একটি ট্রেন্ডিং গান ‘বাদাল বার্ষা বিজুলী’। এই গানের তালেই এখন তাল মেলাচ্ছে ৮-৮০ সকলেই। এক্ষেত্রে পিছিয়ে নেই এই ক্ষুদে শিল্পীও। সম্প্রতি তার যে রিল ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে সেখানে সামাইরাকে উল্লেখ্য গানের তালেই সকলের মন জয় করে নিতে দেখা গিয়েছে। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। এদিন একটি হলুদ ফ্রকেই এই রিল বানাতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তার এই ঝলক নেটজনতার একাংশের মাঝেই তুমুল ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই আবারো গোটা নেটমাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন এই খুদেশিল্পী।

Advertisement