ভাইরাল & ভিডিও

ক্লাসরুমে টহল চিতাবাঘের! জখম এক স্কুলপড়ুয়া, তুমুল ভাইরাল ভিডিও

স্কুলে ক্লাস চলাকালীন ক্লাসের মধ্যে ঢুকে পড়ে চিতাবাঘ। তার আঘাতে জখম এক ছাত্র। ক্লাসরুমে চিতাবাঘের টহলের ভিডিও ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ায়। শিউরে উঠেছে গোটা নেটদুনিয়া। প্রতিদিনের মত এদিনও স্বাভাবিকভাবেই ক্লাস করছিলেন স্কুল পড়ুয়ারা। স্কুল চত্বরে বেশ কিছুক্ষণ ঘোরাফেরা করার পর সে ঢুকে পড়ে ছাত্রভর্তি ক্লাসরুমে। স্বাভাবিকভাবেই সকলে ভয়ে শিউরে ওঠেন। বাঘের হাত থেকে বাঁচার জন্য সকলেই পালাচ্ছিলেন, আর ঠিক সেই সময়ে এক ছাত্র পড়ে যায় বাঘের সামনে। আর প্রত্যাশিতভাবে বাঘটি ঝাঁপিয়ে পড়ে ছাত্রটির উপর। চিতাবাঘের আঘাতে ক্ষতবিক্ষত হয়ে জখম হয় ছাত্রটি। সম্প্রতি উত্তরপ্রদেশের আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজেই ঘটেছে এমন ঘটনা।

এরপরে স্কুল কর্তৃপক্ষ ঐ পরিস্থিতিতে উপস্থিত বুদ্ধির জোরে একটি ক্লাসরুমে বন্ধ করে দেয় বাঘটিকে। এরপরেই ঐ বাঘটিকে উদ্ধার করার জন্য বনদপ্তরকে খবর দেয় স্কুল কর্তৃপক্ষ। তারা এসে উদ্ধার করে চিতাবাঘটিকে। ক্লাসে থাকা সিসি টিভির মাধ্যমে ক্লাসরুমে চিতাবাঘের ঘুরে বেড়ানোর এই ভিডিও হাতে এসেছে পুলিশ এবং বনদপ্তর কর্মীদের। এই ভিডিওটি ঐ এলাকার এএসপি কলানিধি নৈঠানি’র (Kalanidhi Naithani) নিজস্ব টুইটার আকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে গিয়েছে অসংখ্য নেটনাগরিকদের মধ্যে।

তবে উত্তরপ্রদেশের এই কলেজের অধ্যক্ষ জানিয়েছেন, চিতাবাঘের আঘাতে স্কুলের যে বাচ্চাটি জখম হয়েছিল সেইসময় তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বর্তমানে আগের থেকে সুস্থ রয়েছে বাচ্চাটি। ক্লাসরুমে চিতাবাঘের টহল দেওয়ার ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই তা দেখে শিউরে উঠেছেন সকলেই।

Related Articles

Back to top button