ভাইরাল & ভিডিও

Viral Video: কয়েক ফুট লম্বা জীবন্ত সাপকে গিলে খেল কিং কোবরা, মর্মান্তিক ভিডিও ভাইরাল ইন্টারনেটে

হাজার হাজার মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে নিয়েছেন

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সাপের একটি ভয়াবহ ঘটনা ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনার। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, দুটি সাপের মধ্যে সংঘর্ষ। এবার একটি সাপ অন্য সাপকে শিকার করেছে। ভাইরাল ভিডিওতে এটা স্পষ্ট দেখা গিয়েছে যে একটি কিং কোবরা সাপ হটাৎ করে অন্য একটি সাপের সামনে চলে আসে। একে অপরকে আক্রমণ করে তারা। কিন্তু সকলকে অবাক করে দিয়ে ওই কিং কোবরা সাপটি ওই কয়েক ফুট লম্বা সাপটির মাথা কামড়ে ধরে ও তাকে গিলে খায়। এই মর্মান্তিক দৃশ্য দেখে হুঁশ উড়ে যায় নেটিজেনদের। এই ভিডিওটি beautiful_new_pix ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার ভিউ পেয়েছে।

Advertisement

Related Articles

Back to top button