Viral: ক্লাসরুমেই নিজের বান্ধবীকে গোলাপ দিয়ে প্রেম নিবেদন এই কিশোরের, ভিডিও ভাইরাল নেটমাধ্যমে

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে নেটনাগরিকদের মাঝে। যদি কোন ভিডিও কিংবা ছবি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেঞ তাদের কিছুক্ষণের জন্য হলেও ধরে রাখতে পারে, তাহলে সেই পোস্ট নেটমাধ্যমে ভাইরাল হতে বাধ্য।

Advertisement

স্কুলে থাকাকালীন সময়টা আমাদের সকলের কাছেই খুব মূল্যবান। এই সময়টায় সকলি নিজের জীবনের সোনালী মুহূর্তগুলো কাটান। স্বাদ নেন নির্ভেজাল বন্ধুত্বের। স্কুলের শেষ লগ্নে থাকাকালীন কিশোর কিশোরীরা ছবি সবে বুঝতে শুরু করেন প্রেমের মানে। আর সেইসময়ই অনেকে অনেকের বিশেষ বন্ধু হয়ে ওঠেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে তেমনি এক কিশোরকে নিজের বিশেষ বান্ধবীকে ক্লাসরুমের মধ্যেই স্কুল ড্রেসে গোলাপ দিয়ে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে। এই মুহূর্তে সেই ভিডিও ইনস্টাগ্রামের ‘১৮ প্লাস গাই’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত সেই ভিডিও নিয়েই তুমুল ট্রোল চলছে নেটজনতার একাংশের মাঝে।

Advertisement

সেই ভাইরাল হওয়া ভিডিওতে এক কিশোরকে স্কুল ড্রেসে এই ক্লাসরুমের মধ্যে হাটু গেড়ে বসে নিজের বন্ধুদের সামনেই নিজের বিশেষ বান্ধবীকে ফুল ও চকলেট দিয়ে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে। তবে পড়াশোনা করার বয়সে স্কুলের মধ্যে এসব করে তারা স্কুলের পরিবেশ নষ্ট করেছেন বলেই দাবি নেটজনতার একাংশের। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে অনেকে এর বিরুদ্ধে কথা বললেও, বেশিরভাগ নেটজনতাই তাদের এই ভিডিও নিয়ে মজা করেছেন। সেকথা অবশ্য ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement
Tags: videoViral