ভাইরাল & ভিডিও

Viral Video: ‘সামি সামি’, পুস্পার গানে বাইরের মাটিতে দুর্দান্ত নাচ এই সুন্দরীর, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি শ্রেয়া নিজের বেলি নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সেকথা তার সোশ্যাল অ্যাকাউন্টে নজর রাখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Advertisement

এই মুহূর্তে শ্রেয়া সুনিধি চৌহানের গানের তালেই তাল মিলিয়ে নজর কেড়েছেন একাংশের। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি শ্রেয়া নিজের ইনস্টা পেজ থেকে বেশ কিছুসময় আগেই শেয়ার করে নিয়েছিলেন। এই ঝলকে নীল সবুজ শিফন শাড়ি ও রূপালী স্লিভলেস ব্রাউজেই নিজের বাড়ির বারান্দাতে ‘পুষ্পা’র হিট গান ‘সামি সামি’র তালেই তাল মিলিয়ে ছিলেন তিনি। এদিন খোলা চুলে মানানসই মেকাপেই ছিলেন শ্রেয়া। সাম্প্রতিক এই ঝলকে শ্রেয়ার কোমরের প্রতিটি মুভমেন্ট হার্টবিট বাড়িয়ে দিয়েছিল একাংশের। তার নাচের প্রশংসাও করেছেন অনেকে। এই মুহূর্তে সেই সূত্রেই চর্চিত শ্রেয়া।

Advertisement

Recent Posts