Viral: ভালোবাসার টান, শেষবারের জন্য মৃত মালিককে দেখতে ছুটে এলো আদরের হাতি

Advertisement

Advertisement

ছোটবেলা থেকেই সন্তানস্নেহে লালন পালন করেছে মাহুত। মায়ের মত ভালোবাসাও দিয়ে হাতিকে বড় করে তুলেছে সে। মাহুতের এত বড় ঋণ কখনো ভুলতে পারে হাতি? তাইতো কুড়ি কিলোমিটার পথ হেঁটে শেষ বারের জন্যও মাহুতকে দেখতে এলো হাতিটি। একেই বলে ভালোবাসার টান। প্রভুর প্রতি উপচে পড়া ভালোবাসা প্রকাশ পেয়েছে এই হাতিটির মনে। মারা গিয়েও সে যেন হাতির মনে চিরকাল থেকে যাবে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মাহুতের মৃতদেহকে কেন্দ্র করে পরিবার-পরিজন আত্মীয়-স্বজন ভেঙে পড়েছে কান্নায়। সেই সময় শুঁড় দুলিয়ে, দুলকি চালে হেঁটে আসছে এক হাতি। মাহুতকে শেষবারের জন্য সে দেখতে চাইছে। ভিডিওটি শেয়ার করেছেন এক বন আধিকারিক প্রবীণ কাসোয়ান।

Advertisement

মৃত মাহুতের নাম কুন্নক্কড় দামোদরন নায়ার। তার মৃতদেহ মাটিতে শায়িত আছে। এই অবস্থায় হাতি একবার এসে শুঁড় উঁচু করে যেন তাকে সালাম জানাল। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে হাতের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই হৃদয় ছুঁয়ে গেছে প্রত্যেকেরই এই ভিডিওটি দেখে। ভিডিওটি দেখলে অনেকেরই আগেকার দিনের হিন্দি সিনেমা ‘হাতি মেরে সাথী’ কথা মনে পড়তে পারে। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় ৮ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Advertisement
Tags: videoViral

Recent Posts