ভাইরাল & ভিডিও

Viral video: ঘরোয়া অনুষ্ঠানে দেওরের সাথেই ফাটিয়ে নাচলেন বৌদি, দেখে অবাক পরিবারের সদস্যরাও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিনিয়ত কোন না কোন ঝলক নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতেই থাকে। যদি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হওয়া কোন দৃশ্য নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে তা ভাইরাল হতে বাধ্য। আপাতত, ইউটিউবে ‘অল ইন ওয়ান জংশন’ নামের চ্যানেল থেকেই তেমনি একটি নজরকাড়া ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে একাংশের মাঝে।

Advertisement
Advertisement

উল্লেখ্য ইউটিউব চ্যানেলে একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি। এই মুহূর্তে সেই ভিডিওটিই পৌঁছে গিয়েছে ৪০ হাজারের কাছাকাছি মানুষের কাছে। এই ঝলকে একটি সম্পূর্ণ ঘরোয়া অনুষ্ঠানেই ‘জো বিচ বাজারিয়া তুনে মেরি’র তালেই এক মাঝবয়সী মহিলা খুব সম্ভবত নিজের দেওরের সাথেই প্রাণ খুলে নেচেছেন। তাদের নাচ দেখে অবাক হয়ে গিয়েছিলেন সেখানে উপস্থিত বাকি পরিবারের সদস্যরাও। বলাই বাহুল্য, দেওর ও বৌদির সম্পর্ক বন্ধুর মত। বৌদিকে মায়ের চোখেই দেখা হয়ে থাকে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই সেই পবিত্র সম্পর্কের ঝলক আবারো প্রকাশ্যে এসেছে নেটজনতার। তাদের নাচের প্রশংসাও করেছেন নেটনাগরিকদের একাংশ, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই।