Viral video : হিন্দু বিয়ের অনুষ্ঠানে লাল শাড়িতে নাচ আফ্রিকান মহিলার, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে ওই মহিলাকে দেখা যাচ্ছে এক মহিলার সঙ্গে ডুয়েট নাচ করতে

Advertisement

Advertisement

বিয়েতে কোনো অতিথি এলে তাকে দারুণভাবে স্বাগত জানানো হয় এবং তার খাওয়া-দাওয়ার রাজকীয় ব্যবস্থা করা হয়। যদি আপনার প্রিয়জনের বিয়েতে বিদেশ থেকে কেউ আসে, তবে তাদের আরও বিশেষ যত্ন নেওয়া হয়, কারণ তারা আমাদের দেশের ঐতিহ্য সম্পর্কে সচেতন নয় এবং তারা প্রথমবারের মতো আমাদের সংস্কৃতির সাথে পরিচিত হচ্ছে। এখন পর্যন্ত তারা কেবল ভারতীয় সংস্কৃতির কথা শুনেছে। এবারে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে এক আফ্রিকান মহিলা ভারতীয় সংস্কৃতির প্রতি আকৃষ্ট হয়ে, সেই সংস্কৃতির সাথে নিজেকে মানিয়ে নিয়েছেন।

Advertisement

অনেকেই জানেন, ভারত ও নেপালের হিন্দু সংস্কৃতি একই রকম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন, একজন আফ্রিকান মহিলা একটি হিন্দু বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছেন। দিনের বেলায় সঙ্গীত অনুষ্ঠানে অনেকজন মহিলা ঘরের বাইরে বসে কিছু লোকগীতিতে নাচছেন। তখনই এক আফ্রিকান মহিলা সেখানে পৌঁছন। তিনি এই বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিতদের মধ্যে একজন। তিনি একেবারে নেপালি স্টাইলে একটি শাড়ি পরে সেখানে উপস্থিত হয়ে সেখানে নৃত্যরত মহিলাদের সঙ্গেই যোগ দেন। তার নাচ দেখে সেখানে উপস্থিত মহিলারা আরও কৌতূহলী হয়ে ওঠেন। যিনি সামনে ছিলেন তিনি ওই মহিলার সঙ্গে নাচ করার জন্য একেবারে উদগ্রীব। দুজনে একটি অসাধারণ ডুয়েট নাচও করেন। এই নাচের ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় এখন হট কেক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আফ্রিকান মহিলার পরিবেশিত এই নৃত্য অত্যন্ত প্রশংসিত হচ্ছে। শুধু তাই নয়, বিয়েতে আসা আফ্রিকান মহিলা লাল শাড়িও পরেছেন, যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে। এভরিথিং এবাউট নেপাল নামের একটি পেজে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ৪০ হাজার মানুষ লাইক করেছেন। ভিডিওটি দেখার পর শত শত মানুষ তাদের মতামত দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “খুব সুন্দর এবং খাঁটি মনের মেয়ে।” আরেক ব্যবহারকারী লিখেছেন, “আফ্রিকানরা ভালো নাচতে জানেন।”

Advertisement

Recent Posts