ভাইরাল & ভিডিও

Viral Video: বিয়েবাড়িতে সকলের সামনে উদ্দাম নাচ এক মহিলার, হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বেশিরভাগ সময় বিনোদন মাধ্যম হিসেবেই ব্যবহার হয়ে থাকে। অবসরে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন নিজেদের মনোরঞ্জনের জন্য। প্রতিনিয়ত এই সোশ্যাল মিডিয়ার পাতায় এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখে হাসি থামে না নেটপাড়ার। বলাই বাহুল্য, সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় এক বিয়েবাড়ির তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা ভাইরাল হওয়ার পর থেকেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Advertisement

ইনস্টাগ্রামের দুটি অফিসিয়াল পেজ ‘ওয়েডিং মোমেন্টস্ লাভ’, ‘ ওয়েডিং ওয়ার্ল্ড পেজ’থেকে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে হাসছে নেটজনতার অধিকাংশ। ভাইরাল হওয়া ভিডিওতে এক মাঝবয়সী মহিলাকে বিয়েবাড়ির মধ্যেই সমস্ত নিমন্ত্রিতদের সামনে বলিউডের গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। লাল শাড়িতে মাটিতে বসে পড়েই উদ্দাম নেচেছেন তিনি। এমনকি নাচের সময় ক্যামেরায় তার পেটিকোটও ছিল দৃশ্যমান। বলিউডের জনপ্রিয় ছবি ‘ওয়ার’এর হিট গান ‘জয় জয় শিবশঙ্কর’এর তালেই এদিন এই মহিলাকে সকলের সামনে উদ্দাম নাচতে দেখা গিয়েছে।

Advertisement

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই এই মাঝবয়সী মহিলার নাচের ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। খুব স্বাভাবিকভাবেই এই ভিডিওটি নজর টেনেছে দর্শকদের। বারবার ভিডিওটি দেখছেন আর হাসছেন অধিকাংশ। অবশ্য বলাই বাহুল্য, ভিডিওতে ঐ বিয়ে বাড়িতে উপস্থিত সকলেই এই মহিলার কাণ্ড দেখে অবাক হওয়ার পাশাপাশি মজাও পেয়েছিলেন। তারাও নিজেদের হাসি থামাতে পারছিলেন না তাকে দেখে। অবশ্য তার স্পষ্ট ঝলক সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতেই মিলবে।

Related Articles

Back to top button