×
ভাইরাল & ভিডিও

Viral: আল্লু অর্জুনকে দেখে ‘শ্রীভল্লী’ স্টাইলে নাচ করছে খুদে বাচ্চা, অবাক গোটা নেটদুনিয়া

পুষ্পা সিনেমার কয়েকটি গানের স্টেপ সুপার ট্রেন্ডিং হয়ে উঠেছে

Advertisement

গোটা দেশ এখন পুষ্পা জ্বরে আক্রান্ত। ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজিং স্টার’। এই চূড়ান্ত হিট সিনেমা দেশজুড়ে মোট ৫ টি ভাষা অর্থাৎ হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালামে মুক্তি পেয়েছে। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ সুপার ট্রেন্ডিং হয়ে উঠেছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী এই ছবিটি বক্স অফিসে সমস্ত আয়ের রেকর্ড অতিক্রম করে গেছে। পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতেও এই সিনেমা নিয়ে ব্যাপক চর্চা চলছে।

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে আইটেম সং ‘ও অন্তাভামা’ ও ‘শ্রীভল্লী’ গানের মিউজিক নিয়ে বানানো রিল ভিডিও। নেটিজেনদের বেশ পছন্দ হচ্ছে সব। ট্রেন্ডিং গানে এখন রিল বানিয়ে অনেকেই সুপারহিট হয়ে যাচ্ছেন। সম্প্রতি এমনই এক কিউট ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আসলে ছোট থেকে বড় সকলেই এখন পুষ্পা জ্বরে আক্রান্ত। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, একটি খুদে বাচ্চা টিভিতে আল্লু অর্জুনকে শ্রীভল্লী গানের তালে নাচতে দেখে নিজেও সিনেমার ইউনিক স্টাইলে নাচ করার চেষ্টা করেছে। আর এই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন ওই খুদের পরিবারের লোকজন। বাচ্চাটি যে অত্যন্ত নিখুঁতভাবে শ্রীভল্লী স্টেপ করেছে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। সকলেই ওই খুদে বাচ্চার কিউটনেসের তারিফ করেছে। পাশাপাশি অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে আজকালকার বাচ্চারা সুপার ট্যালেন্টেড। ইতিমধ্যে এই ভিডিওটি অসংখ্য মানুষ দেখে নিয়েছেন এবং ৮ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার টপ ট্রেন্ডিং গানের সুপারহিট ভিডিও হয়ে উঠেছে এটি।

Related Articles

Back to top button