×
ভাইরাল & ভিডিও

পুকুরের জল নিয়ে খেলা করছে একটি বাঁদর, ওঁত পেতে আক্রমণের প্রস্তুতি নিচ্ছে কুমির, ভাইরাল ভিডিও

বাঁদর ও কুমিরের রুদ্ধশ্বাস জীবন সংঘাতের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম প্রধান অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। টিভি, রেডিও, সংবাদপত্র ইত্যাদির ব্যবহার অনেকটাই কমে গিয়েছে এই ডিজিটাল দুনিয়াতে। করোনা পরিস্থিতিতে গৃহবন্দী দশায় তাই প্রত্যেক মানুষের সময় কাটানোর অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। নানা হাসির, মজার বা নাচ, গানের ভিডিও দেখে সময় কাটছে সকলের। এককথায় বলা যেতে পারে এই কঠিন সময়ে সকলের কাছে অক্সিজেন এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি একটি ছোট্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনিও অবাক হয়ে যাবেন।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পশু পাখির ভিডিও। অনেকেই বাড়ির পোষা পশু পাখিদের বিভিন্ন কার্যকলাপের ভিডিও বানিয়ে পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়ে যায়। কখনো দেখা যায় টিয়া পাখির অদ্ভুত কথা বলার প্রতিভা, তো কখনো দেখা যায় কুকুরছানার কিউট খেলার মুহূর্ত। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একটি বাঁদর ও কুমিরের জীবন সংঘাত।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি পুকুরের মধ্যে জল খেতে এসেছে একটি বাঁদর। সে হাত দিয়ে জল নিয়ে খেলা করছে। কিন্তু সে বুঝতে পারেনি ওই জলের তলাতেই ওঁত পেতে রয়েছে একটি বিশাল কুমির। বাদরটি কিছুক্ষণ জল নিয়ে খেলা করার পরই কুমিরটি অতি সন্তর্পনে আসতে আসতে ওই বাঁদরের দিকে এগিয়ে যায়। এই মুহূর্তের ভিডিও ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। সিংহভাগ নেটিজেন কমেন্ট করে জানতে চেয়েছে যে শেষপর্যন্ত কি হল? কিন্তু সে বিষয়ে কোনো সদুত্তর পাওয়া যায়নি। ইনস্টাগ্রাম হান্ডেলে পোস্ট ওই ভিডিওটি ইতিমধ্যেই অগুনতি মানুষ দেখেছেন এবং অনেকেই লাইক করেছেন।

Related Articles

Back to top button