ভাইরাল & ভিডিও

(Viral Video) জঙ্গলের মধ্যে একে অপরের সাথে লড়াইয়ে মাতলো দুই হাতি, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

আপনারা সকলেই জানেন যে হাতি খুবই শক্তিশালী একটি প্রাণী এবং সেই সাথে তারা খুব সুন্দর প্রকৃতির প্রাণীও বটে। তারা খুবই ভালো প্রকৃতির, এরা কাউকে কষ্ট না দিয়ে ভালোবাসা নিয়ে বাঁচতে পছন্দ করে। বন্য অঞ্চলে বসবাসকারী হাতিদের বেশিরভাগই তাদের দলের সাথেই দেখা যায় যেখানে তারা সবাই একসাথে থাকে। কিন্তু এই শান্ত প্রকৃতির প্রাণী হাতি যদি হঠাৎ করে ক্ষুব্ধ হয়ে ওঠে তাহলে কিন্তু তারা নিজের গোত্রের অন্যান্য হাতিদেরকেও রেয়াত করে না। এমনই এক মর্মান্তিক ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দুটি আফ্রিকান হাতিকে একে অপরের সাথে লড়াই করতে দেখা গেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হওয়া এই ভিডিওতে দুটি আফ্রিকান হাতি একে অপরকে আক্রমণ করছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে দুটি বড় কালো হাতি জঙ্গলে একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং একে অপরকে একটি ফাঁকা মাঠে তাড়াও করে। দু’জনেই তাদের বড় বড় সূক্ষ্ম দাঁত দিয়ে একে অপরকে আক্রমণ করতে থাকে। এরপর দুটি হাতির মধ্যে একটিকে রক্তাক্ত অবস্থায় ফিরে আসতেও দেখা যায়। বোঝা যায় সে পরাজিত হয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে, এই দুটি হাতির এই ভিডিওটি আফ্রিকার একটি জঙ্গলে তোলা হয়েছিল, যা ইউটিউবে এক্সপ্লোরার্স ডায়েরি নামে একটি পেজে পোস্ট করা হয়েছে।

Advertisement

দুজনের মধ্যে এই প্রাণঘাতী লড়াইয়ের কারণ কী ছিল সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়াতে অনেকেই এই ভিডিও নিয়ে নিজেদের অনুমান জানিয়েছেন। এক ব্যবহারকারী লিখেছেন, হাতিরাও অনেক সময়ে আক্রমনাত্মক হয়ে উঠতে পারে। এটা একটা স্বাভাবিক প্রবৃত্তি। তবে যাই হোক না কেনো, এই মুহূর্তে হাতিদের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়।

Advertisement

Recent Posts