বলিউডবিনোদন

সুহানা খান-নিয়াসা দেবগনের মধ্যে দাঁড়িয়ে থাকা ছেলেটি স্টারকিডদের প্রিয়, জাহ্নবী কাপুরেরও ঘনিষ্ঠ

জানা যায় এই ছেলেটি নাকি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ক্লোজ ফ্রেন্ড

×
Advertisement

শাহরুখ খান, অজয় দেবগন এবং শ্রীদেবীর কন্যারা বলতে গেলে ভারতের নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয়। নিজেদের জীবনের সমস্ত মোমেন্ট তারা নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভাগ করে থাকেন নিজেদের ভক্তদের সঙ্গে। তারা তিনজন বলতে গেলে বেস্ট ফ্রেন্ড। তাদের সঙ্গে অভিনেতা চাঙ্গি পান্ডের কন্যা অনন্যা পান্ডেকেও মাঝেমধ্যেই দেখা যায়। তারা কখনো পার্টি করেন আবার কখনো কোথাও ঘুরতে যান। সেই সমস্ত ছবি আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এরকমভাবেই এবার নতুন বছরের প্রথম দিনেই স্টার কিডদের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল। তবে, যারা সোশ্যাল মিডিয়া নিয়ে চর্চা করে থাকেন, তারা সকলেই জানেন সুহানা, নাইসা কিংবা জাহ্নবী, সবার সমস্ত অনুষ্ঠানেই একটি ছেলেকে দেখা যায়। বলতে গেলে তাকে ছাড়া সমস্ত অনুষ্ঠান একেবারে ফিকে। কে এই ছেলেটি? তার সঙ্গে কি কোন স্টার কিডের সম্পর্ক রয়েছে? চলুন জেনে নেওয়া যাক।

Advertisement

আপনাদের জানি নাকি এই ছেলেটির নাম ওরহান অবতর্মনি। মাঝেমধ্যেই তাকে নাইসা দেবগন এবং সুহানা খানের সাথে সময় কাটাতে দেখা যায় এবং পার্টি করতে দেখা যায়। আপনাদের জানিয়ে রাখি ওরহান কিন্তু অজয় দেবগনের কন্যা নাইসা দেবগনের অত্যন্ত ক্লোজ ফ্রেন্ড। অনেক সময় বলা হয় তারা দুজনে নাকি সম্পর্কের মধ্যেও রয়েছেন। তবে কিছুদিন আগে এই ছেলেটির সঙ্গে নাম জড়িয়ে ছিল শ্রীদেবী কন্যা জান্নবী কাপুরের। শোনা গিয়েছিল জাহ্নবী কাপুরের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছেন ওরহান। তবে, জাহ্নবী নিজেই এই সমস্ত গুজব দূরে সরিয়ে দিয়ে জানিয়েছেন তারা দুজনে শুধুমাত্র বন্ধু। তিনি বহু বছর ধরে ওরহানকে চেনেন এবং তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক কোনদিন ছিল না।

আপাতত নাইসা দেবগন দুবাইতে ওরহানের সাথে নতুন বছর উপলক্ষ্যে পার্টি করছেন। ওরহান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই পার্টির কিছু ঝলক শেয়ার করেছেন। নাইসা এই ছবিতে ওরহানের সাথে বসে তার পাসপোর্ট দেখিয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, ওরহান নিজের জীবনটা একেবারে শাহী ভাবে বাঁচতে পছন্দ করেন। তিনি একজন অ্যানিমেটর এবং বহু জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে তিনি জড়িত রয়েছেন। অন্যদিকে, স্টারকিডদের সঙ্গেও তিনি বহু বছর ধরেই পরিচিত। তবে অজয় দেবগনের কন্যা নাইসার সঙ্গে যে তার শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক, সেটা কিন্তু বলা যায় না। এখনো পর্যন্ত তারা দুজনেই এ ব্যাপারে পরিষ্কার করে কিছু না জানালেও, শোনা যায় তারা দুজন নাকি সম্পর্কে জড়িয়ে রয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button