ভোজপুরিবিনোদনভাইরাল & ভিডিও

রানি চ্যাটার্জির বেডরুমের প্রাইভেট ভিডিও ভাইরাল, স্টাইল দেখে বৃদ্ধরাও ঘামতে শুরু করবেন – HOT ROMANCE VIDEO

এই ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়ে গিয়েছে

×
Advertisement

ভোজপুরি দুনিয়ায় আজকাল হট অভিনেত্রীদের অভাব নেই। হটনেসের দিক থেকে বলতে গেলে সবাই একে অপরকে টেক্কা দিচ্ছেন আজকের দিনে। একদিকে যেমন সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছে আম্রপালি দুবে এবং কাজল রাঘবানি, তেমনি তাদের সঙ্গে একসাথে পাল্লা দিচ্ছেন অন্তরা বিশ্বাস মোনালিসা এবং রানী চ্যাটার্জী। এই সমস্ত অভিনেত্রীদের কারণে আজকাল সোশ্যাল মিডিয়াতে ভোজপুরি গান এবং ভোজপুরি গানের ভিডিও বেশ জনপ্রিয়তা পাচ্ছে। তবে শুধু অভিনেত্রীরাই নন, এই ইন্ডাস্ট্রির অভিনেতারাও যথেষ্ট পরিশ্রম করেছেন এই ভোজপুরি জগতকে ভারতের প্রতিষ্ঠা দিতে। খেসারি লাল যাদব থেকে শুরু করে নিরাহুয়া, পবন সিং, চিন্টু পান্ডের মত অভিনেতারা বেশ পরিশ্রম করে আজকে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এই জায়গায় নিয়ে এসেছেন।

Advertisements
Advertisement

তবে ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হট অভিনেত্রী হলেন রানী চ্যাটার্জী। তার প্রতিটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পায় এবং দর্শকদের দারুন ভাবে আকর্ষণ করে তার শারীরিক চাল। সম্প্রতি তার একটি নতুন গানের ভিডিও ভাইরাল হয়েছে যা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। এই গানটির নাম হলো ‘সেজিয়া পার ধড়কে চাটিয়া’। এই গানের ভিডিওতে রানি চ্যাটার্জিকে দেখা যাবে লেহেঙ্গা চোলিতে দারুন নাচ করতে।

Advertisements

এই গানটি নেওয়া হয়েছে গুন্ডে হ্যায় হাম ছবি থেকে যেটি ছিল ভোজপুরী দুনিয়ার অন্যতম জনপ্রিয় একটি ছবি। এই গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সুরও দিয়েছেন তিনি। অন্যদিকে এই গানটি গিয়েছেন সারদি ভরা। রানি চ্যাটার্জির হট ডান্স এই ভিডিওর একেবারে প্রাণভোমরা। সবাই এই গানের ভিডিও দেখছেন এবং বাচ্চা থেকে বুড়ো সবার এই গানের ভিডিও প্রচণ্ড পছন্দ হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, রানি চ্যাটার্জী শুধুমাত্র যে ভোজপুরি ছবিতেই জনপ্রিয় সেটা কিন্তু নয়। হিন্দি ইন্ডাস্ট্রিতে কয়েকটি ছবি তিনি করেছেন। এছাড়াও, মস্তরাম ওয়েব সিরিজে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। অভিনেত্রী যেরকম ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে রয়েছেন, তেমনই চর্চায় রয়েছেন নিজের ছবি নিয়েও। চলুন তাহলে এই গানের ভিডিওটি দেখে নেওয়া যাক।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button