ভাইরাল & ভিডিও

(VIDEO) শরীর খোলা পোশাক পরে হিন্দি গানে নাচ করলেন ‘বিগ বস’ খ্যাত মনীষা রানী, ভাইরাল ভিডিও

এই পোশাক পরে নাচ করার কারণে অনেকেই তাকে ট্রোল করছেন

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি সিজন ২ ভারতে একটা বিশাল জনপ্রিয়তা অর্জন করেছিল একটা সময়ে। একটা দীর্ঘ সময় ধরে এই বিগ বস অনুষ্ঠানটি ভারতে একটা আলাদা জনপ্রিয়তা পেয়েছে। শুধুমাত্র সলমন খান এই অনুষ্ঠানের সঞ্চালক সেটার জন্যই না, এই অনুষ্ঠানে যারা অংশ নিয়েছিলেন, তারাও জনপ্রিয়তার দিক থেকে কিছু কম যান না। এই প্রতিযোগিদের মধ্যেই একজন ছিলেন বিহারের দাবাং গার্ল মনীষা রানী। বিগ বস ওটিটি সিজন ২ খ্যাত মনীষা রানী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করেছেন। তবে এই রিল জনপ্রিয় হওয়ার পাশাপাশি, এই রিল কিন্তু একইসাথে হয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দু। বলিউডের বিখ্যাত গান ‘রাত কা নাশা’-তে তার নাচের দক্ষতা প্রদর্শন করেছেন মনীষা রানী। কিন্তু, অভিনেত্রী তার পোশাকের জন্য নেটিজেনদের দ্বারা ব্যাপকভাবে ট্রোলড হলেন এর পরেই।

Advertisement

রিলে, মনীষাকে একটি ডিপ ক্লিভেজযুক্ত নেকলাইন ক্রপ টপ এবং স্কার্ট পরতে দেখা যায়। তার নাচ এবং এই পোশাকের পছন্দ এই গানের প্রতিটি কথাকে আরো বেশি করে কমপ্লিমেন্ট করছে৷ তার উদ্যমী চাল এবং অভিব্যক্তি তার ফলোয়ারদের মনোযোগ আকর্ষণ করে দারুনভাবে। অনেকেই তার এই নাচের প্রশংসা করছেন। তবে, সোশ্যাল মিডিয়ার ফোকাস দ্রুতই তার পোশাকের উপরে স্থানান্তরিত হয়, এবং তিনি হয়ে যান ট্রোলের সম্মুখীন।

Advertisement

অনেকেই মনীষা রানীর এই পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকের কাছেই এই পোশাক একেবারেই ভালো মনে হয়নি। অনেকেই বলেছেন, তার এরকম একটা পোশাক পরা উচিত হয়নি। বরং তিনি আরো ভালো কোনো পোশাক পরতে পারতেন। অনেকেই বলেছেন তিনি নাচের বদলে এই রিলে রীতিমতো নিজের শরীর প্রদর্শন করেছেন, নাচ করার বদলে। অনেকেই বলেছেন, তার এইরকম নাচ করার জন্য এরকম পোশাক পরা উচিত হয়নি। অনেকেই আবার বলছেন, তিনি বিহারের নামটাই কলঙ্কিত করছেন।

Advertisement

Recent Posts