বলিউডবিনোদন

ভাইরাল হল সুশান্তের ছোটবেলার ছবি, দেখুন একঝলকে

কৌশিক পোল্ল্যে: বিহারের পাটনায় ২১ জানুয়ারি ১৯৮৬ সালে জন্ম সুশান্ত সিং রাজপুত বলিউডে পা রেখেছিলেন ২০১৩ সালে ৷ ‘পবিত্র রিস্তা’ সিরিয়াল দিয়ে পরিচিতির শুরু এরপর প্রথম ছবি ‘কাই পো চে’ থেকেই অভিনয় দক্ষতার জেরে সবার মন জয় করে নিয়েছিলেন ৷ কিন্তু ঠিক কী কারণে অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, তা এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে ৷ পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। যদিও পোস্টমর্টেম রিপোর্টে চিকিৎসকের দাবি এটি একটি আত্মহত্যার ঘটনা। তদন্তের পরই সমস্ত ঘটনাটি প্রকাশ্যে আসবে আশ্বাস দিলেন মুম্বাই পুলিশ।

ছোট থেকেই যথেষ্ট মেধাবী ছাত্র ছিলেন সুশান্ত। পড়াশোনার পাশাপাশি মহাকাশ নিয়েও ছিল তার অগাধ জ্ঞান। পৃথিবীর সীমানা ছাড়িয়ে বিশ্বব্রহ্মাণ্ডের প্রতি প্রবল আকর্ষণেই চাঁদে এক টুকরো জমি কিনেছিলেন অভিনেতা এবং সেই জমি পর্যবেক্ষণের জন্য কিনেছিলেন অত্যাধুনিক বাইনোকুলার। এর পাশাপাশি বাইক চড়তেও ভীষণ পছন্দ করতেন অভিনেতা। বেশ কিছু বিলাসবহুল বাইকও শামিল রয়েছে সুশান্তের সম্পত্তির তালিকায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো অভিনেতা ছেলেবেলার ছবি। ছোটবেলায় কেমন দেখতে ছিলেন সুশান্ত সেই নিয়ে দর্শকদের মধ্যে প্রবল আকর্ষণ তো ছিলই, অভিনেতার মৃত্যুর পর তার ছেলেবেলার মিষ্টি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বিহারের এই ছেলেটি বলিউডে প্রতিষ্ঠিত অভিনেতা হতে চেয়েছিলেন, কিন্তু মাঝপথেই থেমে গেল তার যাত্রা। যদিও সিনেমা প্রেমী মানুষের মনে আজীবন বিরাজ করবেন সুশান্ত সিং রাজপুত।

Tags
Back to top button
×
Close