ভাইরাল & ভিডিও

Viral: পুলিশি হস্তক্ষেপেই পরকীয়ায় মত্ত স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী, মিশ্র প্রতিক্রিয়া নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর গোপন নেই। থেকে থেকে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সবটাই প্রকাশ্যে চলে আসে মিডিয়ার। এই সোশ্যাল মিডিয়ার দাপটে ওষ্ঠাগত অনেকেই। তবে সম্প্রতি এক স্বামী নিজের পরকীয়ায় মত্ত স্ত্রীকে পুলিশি হস্তক্ষেপেই হাতেনাতে ধরলেন। ধরেছেন তার প্রেমিককেও। এই মুহূর্তে সেই দৃশ্যই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যার সূত্রে নেটজনতার মধ্যে থেকে উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়া।

Advertisement

আপাতত, ভাইরাল হওয়া ভিডিওতে একটি ঘরের মধ্যেই এক বিবাহিত মহিলাকে তার প্রেমিকের সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। অর্ধেক পোশাকেই ভিডিওতে দেখা মিলেছিল তাদের। ক্যামেরা দেখে শুরুতেই বেজায় হকচকিয়ে গিয়েছিলেন দুজনেই। ভিডিও চলাকালীনই মহিলাকে তার স্বামীর উদ্দেশ্যে বলতে দেখা গিয়েছে তাকে যেন জামাকাপড় পড়ে নেওয়ার সময়টা দেওয়া হয়। এরপরই পুলিশি হস্তক্ষেপ চোখে পড়ে ভিডিওতে।

Advertisement

Advertisement

এরপরই জামাকাপড় ঠিক করে জুতো পড়ে বেরিয়ে আসেন ঘরের ভিতরে থাকা ঐ মহিলার প্রেমিক। তিনি বেরিয়ে আসতেই তাকে নিয়ে থানার দিকে হাঁটা দেন পুলিশের লোকেরা। পরকীয়ার মজাও দেখাবেন তাকে, এমন কথাও বলতে শোনা যায় পুলিশকে। এরপরেই জামাকাপড় পড়ে বেরিয়ে আসেন ঐ মহিলা। সাম্প্রতিক এই ২ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওটি ‘ঘার কা কালেশ’ নামের টুইটার অ্যাকাউন্ট থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল মে মাসের শুরুতেই। বর্তমানে এটি রীতিমতো ভাইরাল নেটজনতার অধিকাংশ মাঝে।

উল্লেখ্য, এই ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটনাগরিকদের থেকে। কেউ ঐ মহিলার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ না করার পরামর্শ দিয়েছেন। আবার কেউ তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে মাথা ঘামিয়েছেন। কেউ আবার বিবাহ বিচ্ছেদের পর এই ভদ্রলোক তার স্ত্রীকে খোরপোষ দেবেন কিনা! সেই নিয়েও তুলেছেন প্রশ্ন। আবার কেউ কেউ এই ভদ্রলোকের ধৈর্যের প্রশংসা করেছেন।