ভাইরাল & ভিডিও

Viral Dance Video: অনুষ্ঠান বাড়িতে পুষ্পার গানের দুর্দান্ত নাচ এই তিন যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিনোদন মাধ্যম হিসেবে বর্তমান প্রজন্ম নিজেদের অবসরের বেশিরভাগটাই কাটান এই সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। তাদের মনোরঞ্জনে খামতি রাখে না সোশ্যাল মিডিয়াও। প্রতিদিন একাধিক পোস্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়, যার মধ্যে খুব কম এমন পোস্ট থাকে যা নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে। কিছুক্ষণের জন্য তাদের বাধ্য করে সেই ভিডিও কিংবা ছবিটি দেখার জন্য। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বাহবা দিচ্ছেন নেটজনতা।

Advertisement

বর্তমানে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষের মধ্যে নিজের প্রতিভাকে পৌঁছে দিতে পারেন বহু মানুষের কাছে। আর সেই প্রচেষ্টাতে যে অনেকেই সফল হন সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে তিন যুবতীর দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে প্রশংসা না করে থাকতে পারছেন না নেটনাগরিকরাও।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দুটি আইটেম গানের সাথে নাচতে দেখা গিয়েছে তিন যুবতীকে। প্রথমে দক্ষিণী ছবি ‘পুষ্পা দ্যা রাইজ’র ‘ও আন্তাভা’র তালে ও বলিউডের ‘সূর্যবংশী’র ‘টিপ টিপ বর্ষা পানি’র সাথেই সাহসী নৃত্য পরিবেশনায় দেখা মিলেছে তাদের। সম্ভবত কোন একটি ঘরোয়া অনুষ্ঠানেই এক ঘর মহিলাদের সামনে এই নৃত্য পরিবেশন করেছেন তারা। সেখানে উপস্থিত ছিল বেশ কিছু বাচ্চারাও।

উল্লেখ্য ভিডিওতে যে তিন যুবতীকে দেখা গিয়েছে তারা যে রীতিমতো দক্ষ এই ধরনের নৃত্য পরিবেশনায়, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। যিনি মাঝখানে ছিলেন তিনি লাল শাড়িতে ও বাকি দুজন হলুদ শাড়িতেই দেখা দিয়েছেন এই ভিডিওতে। ‘নেপ আর্নিং ২’ থেকে ৩ মাস আগে সোশ্যাল মিডিয়ার পাতায় এই নাচের দুর্দান্ত ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে, যা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে লাখো মানুষের কাছে। আপাতত, এই ভাইরাল হওয়া ভিডিওটি দেখেই এই তিন যুবতীকে প্রশংসায় ভরাচ্ছেন নেটমহলের একাংশ।

Related Articles

Back to top button