ভাইরাল & ভিডিও

খোলামেলা পোশাকে যুবতীর এনার্জেটিক নাচ, আপনারও মন বলবে Dil Dooba

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ঢোকার সঙ্গে সঙ্গে আপনি নিজেও হয়তো জানতে পারবেন না কতগুলো ভাইরাল ভিডিও তখন দেখতে পাবেন। মাঝে মাঝে এমন কিছু ভিডিও প্রকাশ্যে আসে, যা আপনাকে হাসতে বাধ্য করে, আবার এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যা আপনার চোখে জল নিয়ে আসে। আবার এমনও কিছু ভিডিও ভাইরাল হয়, যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। এর আগে সোশ্যাল মিডিয়ায় নাচের অনেক ভিডিও আপনারা নিশ্চয়ই দেখেছেন। আজ আমরা আপনাকে এমনই একটি ভাইরাল ভিডিও সম্পর্কে বলব যেটা দেখে আপনি বাইক উঠবেন, বাঃ!

Advertisement

সোশ্যাল মিডিয়ায় কতগুলি নাচের ভিডিও ভাইরাল হয়েছে তার কোনো হিসাব নেই। কখনও ট্রেনে, কখনও মেট্রোয়, কখনও প্ল্যাটফর্মে মহিলাদের নাচের ভিডিও আপনি নিশ্চয়ই দেখেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক তরুণীর ভিডিও। যাকে জনপ্রিয় একটি হিন্দি গানেনাচতে দেখা যায়। সবাই অবাক হয়েছেন এই ভিডিও দেখে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, খোলামেলা নীল পোশাক পরে জনপ্রিয় হিন্দি গানে নাচছেন তরুণী। মেয়েটি যে নাচ ভালই জানে সেটা তার স্টেপ দেখলেই বোঝা যায়।

Advertisement

ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে দীপিকা বিষ্ণু অফিসিয়াল চ্যানেল থেকে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে জনপ্রিয় হতে শুরু করে। বলিউডের জনপ্রিয় গান দিল ডুবার সুরে স্টেপ মিলিয়েছেন যুবতী। ম্যাচের ভিডিওর শুরু থেকে শেষ পর্যন্ত খুবই এনার্জির সঙ্গে পারফরম্যান্স করেছেন তিনি। কমেন্ট সেকশনে অনেকেই এই নাচের প্রশংসা করেছেন।

Advertisement

Recent Posts