ভাইরাল & ভিডিও

গ্রামের মেয়ের আগুন নাচ, কমেন্ট সেকশনে উপচে পড়ছে মন্তব্য

×
Advertisement

সোশ্যাল মিডিয়া এখন আমাদের জীবনের একটি অঙ্গ। যত সময় যাচ্ছে মানুষের ইন্টারনেটের প্রতি আসক্তি বাড়ছে। ইন্টারনেটের ভালো খারাপ দুটো দিক রয়েছে। এবং ভালো না খারাপ সেটা প্রত্যেকের কাছে আপেক্ষিক ব্যাপার। তবে এটা সত্যি যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম নিজের প্রতিভা মেলে ধরার দারুণ একটা মাধ্যম হয়ে উঠেছে।

Advertisements
Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন অনেকেই নিজের ইচ্ছা পূরণ করছেন। প্রত্যেকের নিজের পছন্দের কনটেন্ট পোস্ট করতে পারছেন স্বাধীন ভাবে। প্রতিভা মেলে ধরার দারুণ সুযোগ এনে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম। খাবার দাবার, ভ্রমন, অজানা তথ্য ইত্যাদি সংক্রান্ত ভিডিও মানুষ খুব পছন্দ করে থাকে। আরো একটা বিষয়ের ভিডিও এখন বেশ জনপ্রিয় হচ্ছে। সেটা হল নাচের ভিডিও। প্রায় রোজই কোন না কোন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া প্রোফাইলের টাইম লাইনে চলে আসে। এই প্রতিবেদনে এমনই একটি নাচের ভিডিও নিয়ে আমরা আলোচনা করবো।

Advertisements

Advertisements
Advertisement

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেই কোনো শহর গ্রামের ব্যাপারে। ভিডিও আকর্ষণীয় হলেই মানুষ দেখবে। আর সেটা যদি হয় কোনো নাচের ভিডিও তাহলে তো কোনো কথাই নেই। এই প্রতিবেদনে এক তরুণীর নাচের ভিডিও নিয়ে আলোচনা হবে। গ্রামের একটি মেয়ে নিজের প্রতিভার মাধ্যমে ভাইরাল হয়েছেন সামাজিক মাধ্যমে। নীল পোশাকে আধুনিক কায়দায় নৃত্য প্রদর্শন করেছেন তরুণী। ডান্সারের নাম মিম। ভিডিওর শিরোনাম দেওয়া হয়েছে রোমিও ভার্সেস জুলিয়েট। মাস দুয়েক আগে পোস্ট করা এই ভিডিওতে ইতিমধ্যে ৫১৫k ভিউজ হয়েছে। লাইক কমেন্ট পড়েছে প্রচুর।

Related Articles

Back to top button