ভাইরাল & ভিডিও

(Viral Video) হিংস্র সিংহর মুখ থেকে শিকার ছিনিয়ে নিল কুমির, ভাইরাল সিংহ-কুমিরের ভয়ংকর যুদ্ধ

ইউটিউব পড়ায় শেয়ার করা কয়েক সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, জলা স্থানে একটি প্রাণীকে শিকার করে পরমানন্দে তার মাংস ভোজন করছে বিশাল আকৃতির এক সিংহ।

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কতই না ভিডিও ভাইরাল হয়। যেখানে কিছু ভিডিও হাস্যকর তো কিছু ভিডিও থাকে অতি ভয়ংকর। মাঝে মাঝে মিডিয়া পড়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে পড়ে, যা দেখলে গায়ে কাঁটা দিয়ে ওঠে নেটিজেনদের। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে youtube মাধ্যমে। যেখানে খাবারের জন্য সিংহ এবং কুমিরের মধ্যে ভয়ংকর লড়াই দেখা গেছে।

Advertisement

এমনিতেই বনের রাজা সিংহ যে কতটাই ভয়ঙ্কর তা কারোর অজানা নয়। সিংয়ের সমতুল্য কোন হিংস্র প্রাণী পৃথিবীতে আছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে অনেকের। আর সেই সিংহের মুখ থেকে শিকার কেড়ে নেওয়ায় সাহস আছে এমন প্রাণীর সংখ্যা নেই বললেই চলে। তবে সম্প্রতি নেট পাড়ায় যে ভিডিওটি বিশেষভাবে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে, সিংহের মুখ থেকে শিকার কেড়ে নিয়েছে এক ভয়ংকর কুমির।

Advertisement

ইউটিউব পড়ায় শেয়ার করা কয়েক সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, জলা স্থানে একটি প্রাণীকে শিকার করে পরমানন্দে তার মাংস ভোজন করছে বিশাল আকৃতির এক সিংহ। তবে হঠাৎই সেখানে একটি কুমিরের আবির্ভাব হতেই গর্জন করে ওঠে সিংহ। এরপর তাদের মধ্যে শুরু ভয়ংকর লড়াই। এমন পরিস্থিতিতে খুব সহজেই সিংহকে পরাজিত করে তার মুখ থেকে খাবার কেড়ে নিতে দেখা গেছে কুমিরটিকে।

Advertisement

কুমিরের এই অভূতপূর্ব সাহস দেখে রীতিমতো অবাক হচ্ছেন নেটিজেনদের একাংশ। জানলে অবাক হবেন, youtube মাধ্যমে ভাইরাল এই ভিডিওটি 15 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এবং 242 লাখেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। পাশাপাশি ভিডিওটিতে কমেন্ট করেছেন লক্ষাধিক মানুষ।

Recent Posts