বিনোদনবলিউড

গ্রামের ‘ইমলী’ সুম্বুল তৌকি বাস্তব জীবনে খুবই সাহসী, বোল্ড ফটোশুট দেখলে অবাক হবেন

ইমলী টিভি শো-টি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে

×
Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি ব্যাপক জনপ্রিয়তা পায় অনলাইন প্লাটফর্মে রিলিজ করা বিভিন্ন ধরনের টিভি শো। আসলে কর্মব্যস্ত জীবনের মাঝে প্রায় প্রত্যেকেই অবসর সময় নিজের স্মার্টফোনের পর্দাতেই প্রিয় টিভি শো দেখে নিতে চান। এই সমস্ত টেলিভিশন সিরিজে কাজ করা অভিনেতা অভিনেত্রীদের এখন যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। তারা যেন দর্শকদের সাথে মিলেমিশে একাকার হয়ে যায়। অনেকেই তো তাদের প্রত্যেকদিন পর্দায় দেখতে দেখতে পরিবারের সদস্য হিসেবেই মনে করেন।

Advertisement

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল টিভি শো ইমলি। এর প্রধান অভিনেত্রী সুম্বুল তৌকি খানের জনপ্রিয়তা রয়েছে ব্যাপক। ইমলি টিভি শো এর দৌলতে তার সোশ্যাল মিডিয়া একাউন্টে ফ্যান ফলোয়ার সংখ্যা একদমই কম নয়। তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়। ইমলী সিরিয়ালে সুম্বুল তৌকি খান গ্রামের এক সাদামাটা চেহারার অথচ সাহসী এক কমবয়সী যুবতীর ভূমিকায় অভিনয় করেন। তবে টিভি শোতে তিনি যতই সাদামাটা হোক না কেন, রিয়েল লাইফে তার গ্ল্যামারস জীবনের প্রমাণ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

Advertisement

কখনো কখনো সুম্বুল তৌকি খানকে ওয়েস্টার্ন পোশাকে দেখা যায়, তো কখনো কখনো সে আবার দেশী স্টাইলে লেহেঙ্গা চোলি পরে ফটোশুট করেন। কিছুদিন আগে তিনি ওড়না ছাড়াই বোল্ড ভঙ্গিমায় ফটোশুট করে ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাকে যে দেখতে অত্যন্ত সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। বলাবাহুল্য, ছবি পোস্ট করার সাথে সাথেই তা ইন্টারনেট দুনিয়াতে দাবানলের মত ছড়িয়ে যায়। ফ্যানেরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন।

Related Articles

Back to top button