অফবিটভাইরাল & ভিডিও

বিরিয়ানিতে আলু মাংসের পাশাপাশি চকোলেট স্যস! ভিডিও দেখে হতবাক সক্কলে, নিমেষে ভাইরাল



নন ভেজিটেরিয়ান হোক ভেজেটেরিয়ান সকল খাদ্যরসিকের কাছে বিরিয়ানি হল অমৃত! নিরামিষভোজীদের জন্য আলু বিরিয়ানি, পনীর বিরিয়ানি। আর আমিষাশীদের জন্য তো চিকেন, মটন, হান্ডি, কাচ্চি বিরিয়ানি কত কী আছে। বিরিয়ানি লাভার নয় এরকম খুব কম আছে। অনেকে আছে ১ মাস টানা বিরিয়ানি খেলেও মুখে কোনো অরুচি আসবেনা। বর্তমানে অনেক রাঁধুনি রান্না নিয়ে প্রচুর এক্সপেরিমেন্ট করছেন। তবে কি শুনেছেন কখনো বিরিয়ানি নিয়ে এক্সপেরিমেন্ট করতে। তবে এবার শুনবেন। এমনটাই ঘটলো।

তবে ভারতে নয় পাকিস্তানে। পাকিস্তানে বিরিয়ানি খুব জনপ্রিয় সকলেই জানেন। তবে এবারে পাকিস্তানের এক রাঁধুনি রাঁধলো চকোলেট বিরিয়ানি। করাচির একটি ফাস্টফুডের দোকানে পাওয়া যায় সুস্বাদু চকোলেট বিরিয়ানি। এক ইউটিউবার এই চকোলেট বিরিয়ানি খোঁজ দেয় সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিয়োরে দেখানো হয়েছে, প্রথমে সেই ইউটিউবার এই দোকান থেকে এক প্লেট চকোলেট বিরিয়ানি অর্ডার করলেন। অর্ডার পেতেই দোকানের রাঁধুনি প্লেটের মধ্যে প্রথমে বিরিয়ানি ঢেলে দিয়ে তার উপর ঢেলে দিলেন তরল চকোলেট স্যস।

গোটা বিরিয়ানি জুড়ে ছড়িয়ে পড়ল সেই চকোলেটি ইয়ামি স্যাস। বিরিয়ানি প্রেমী যে কেউ এই ভিডিও দেখে অবশ্যই প্রথমে চমকে যাবে। তবে এই ইউটিউবার কিন্তু বেশ মজা করেই এই বিরিয়ানি খেলেন। আর খেয়ে কি রিভিউ দিলেন? না খারাপ কোনো রিভিউ দিলেন বললেন বেশ ভালো হয়েছে সকলকে এই চকোলেট বিরিয়ানি খাওয়ার উৎসাহও দিলেন। আর রাঁধুনির রান্নার প্রশংসায় ভরিয়ে দিলেন ভিডিও জুড়ে। এমনকি সেই ইউটিউবার জানালেন, এমন বিরিয়ানি যাঁরা না খেয়েছে, তাঁদের নাকি এ জীবনই বৃথা। সঙ্গে আবার শেফের হাতে চুমু খাওয়ার ইচ্ছেও প্রকাশ করলেন।

ইতিমধ্যেই ইউটিউবে এঅ ভিডিয়োতে প্রায় ২৮ হাজারেএ বেশি মানুষ দেখে নিয়েছে। তবে আজ চকোলেট বিরিয়ানিতে লাইকের সংখ্যার চেয়ে ডিসলাইকের সংখ্যাই বেশি। হাজারের বেশি মানুষ অপছন্দ করেছে এই ভিডিও। আবার অনেকে সেই ইউটিউবারকে ট্রোল করেছে বহু নেট ইউজার। একজন ইউজার লিখেছেন, ‘এ তো অভিনয়ের জন্য অস্কার পাবে’, ‘সেই লেভেলের অ্যাক্টিং’, আর একজন লিখেছেন, ‘আমি নিশ্চিত এই ইউটিউবার খুঁজে খুঁজে সেখান থেকে বিরিয়ানি খেয়েছে, যেখানে চকোলেট স্যস যায়নি’। একজন আবার লিখেছেন, ‘চকোলেট বিরিয়ানি! মানে সত্যি? এরপর কোনদিন দেখব ভ্যানিলা পোলাও রান্না করা হয়েছে কোথাও’! তবে যে যাঅ বলুক এই বিরিয়ানির ভিডিও বেশ ভাইরাল।

Related Articles

Back to top button