বিনোদন

Bhojpuri Song: অক্ষরা সিংয়ের কোমরে খোলামেলা চুমু খেল নিরহুয়া, তারপর কী হল দেখুন

ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই ১১ মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই নিরাহুয়া বা দীনেশ লাল যাদবের নাম শুনেছেন। একাধিক ভোজপুরি অভিনেত্রীর সাথে তাঁর রোমান্টিক নাচের ভিডিও প্রায় ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সম্প্রতি এমনই একটি ভিডিও ইউটিউবে রাজ করছে। ভিডিওটিতে রয়েছেন বহু চর্চিত দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। তাঁদের হট ডান্স পারফরমেন্স রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। বলা যেতে পারে চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Advertisement

আশা করি, এতক্ষণে বুঝে গিয়েছেন কোন মিউজিক ভিডিওর কথা বলা হয়েছে। মিউজিক ভিডিওর নাম, “মান বাত লাইল মাজা”। ভিডিওতে অক্ষরা সিং একটি লাল এবং নীল রংয়ের শাড়ি পরে লাস্যময়ী ভঙ্গিতে তুমুল নাচ করেছেন। তাঁর আগুন ঝরানো এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। নিরাহুয়া এবং অক্ষরার অনস্ক্রিন কেমিস্ট্রি উষ্ণতার পারদ চড়িয়েছে নেট দুনিয়ায়।

Advertisement

এই গানের ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা, দীলের এর। গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব এবং ইন্দু সোনালী। গানটি লিখেছেন পেয়ারে লাল যাদব। এছাড়া এই গানের সুর দিয়েছেন বিজয় লক্ষ্মী। বর্তমানে ইউটিউবে এই ভিডিওটি ১১ মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। পাশাপাশি ভিডিওতে ১৫ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। আপনি যদি ভিডিওটি এখনও না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Recent Posts