Vicky-Katrina: ক্যাটরিনা কাইফের মা হওয়ার ইচ্ছা পূরণ করতে পারছেন না ভিকি কৌশল, সামনে এল এই বড় কারণ

Advertisement

Advertisement

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম সুন্দরী বলি ডিভাদের মধ্যে একজন। মিডিয়াতে কারণে অকারণে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। ২০২১’এর শেষের দিকে বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেতা ভিকি কৌশলের সাথে সাত পাক ঘুরেছিলেন তিনি। সম্পর্ক থেকে বিয়ে সবটাই হয়েছিল গোপনীয়তা বজায় রেখে। তবে বিয়ের পর থেকে চর্চিত বলি জুটি হিসেবে তারা অন্যতম। তাদের একসাথে দেখতে পছন্দ করেন সাধারণ দর্শকরাও। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণে চর্চায় অভিনেত্রী।

Advertisement

জানা গেছে, ইচ্ছা থাকলেও এখনই বাবা-মা হওয়ার সুখ পাচ্ছেন না এই তারকা দম্পতি। সম্প্রতি সেই প্রসঙ্গের সূত্র ধরেই মিডিয়ার পাতায় একাংশের মাঝে তুমুল চর্চিত ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের সন্তান না হওয়ার কারণ এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন নিজেই। তিনি প্রকাশ্যে বলেছেন কেন এখনই তাকে বাবা হওয়ার সুখ দিতে পারছেন না তার স্ত্রী ক্যাটরিনা! সেই কারণ শুনলে অবাক হবেন অনেকেই। জেনে নিন।

Advertisement

বিয়ের পর থেকে একে অপরের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অবশ্য তার একাধিক ঝলক মেলে তাদের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। থেকে থেকে কাজের ফাঁকে বাইরে ছুটিও কাটাতে যান তারা। সেই ঝলকও রয়েছে তাদের সোশ্যাল মিডিয়ার পাতাতে। তবে সম্প্রতি কেন ইচ্ছা থাকা সত্ত্বেও অভিভাবক হতে পারছেন না তারা! সেই সত্যই প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, অভিনেত্রী এখনো মা হওয়ার জন্য পুরোপুরি তৈরি নন। এই মুহূর্তে নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান অভিনেত্রী। এই মুহূর্তে নিজের কেরিয়ারেই মনোযোগী হতে চান তিনি। আর তার এই সিদ্ধান্তকে স্ব-ইচ্ছায় সমর্থন করেছেন ভিকি কৌশলও। আর সেই কারণবশতই এখনই সুখবর দিতে পারছেন না তারা। সম্প্রতি সেই কথা প্রকাশ্যে আসতেই একাংশের মাঝে চর্চার আলোয় এই তারকা দম্পতি।

Advertisement