বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Vicky Kaushal-Sara Ali Khan: বিয়ের এক মাসের মধ্যে ক্যাটরিনাকে ছেড়ে বাইকের পিছনে সারাকে নিয়ে ঘুরে বেড়াতে দেখা গেল ভিকিকে, ভাইরাল ভিডিও

চলতি মাসেই রাজকীয়ভাবে রাজস্থানের বারওয়ারা ফোর্টে গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের একমাস কাটতে না কাটতেই এক জনবহুল রাস্তায় বাইকের পিছনে সাইফকন্যা সারা আলি খানকে নিয়ে ঘুরে বেড়াতে দেখা গেল ভিকিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

 

সম্প্রতি সেই ভিডিও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, যা এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মধ্যে ভাইরাল। ইতিমধ্যেই এই ভিডিও নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে তাদের পোশাক দেখেই স্পষ্ট, কোনো এক ছবির শুটিংয়ের জন্যই একসাথে বাইকে করে ঘুরতে দেখা গিয়েছে তাদের। আসলে আসন্ন ছবি ‘লুকা ছুপি ২’তে একে অপরের বিপরীতে দেখা যাবে এই দুই অভিনেতা-অভিনেত্রীকে। সেই ছবির জন্যই মধ্যপ্রদেশের ইন্দোরে শ্যুটিং করতে শুরু করে দিয়েছেন ভিকি কৌশল ও সারা আলি খান। আর সেই শুটিংয়ের সময়ই এমন ভিডিও ধরা পড়েছে ক্যামেরায়, যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে অভিনেতাকে জিন্সের প্যান্টের সাথে সবুজ রঙের টি-শার্ট ও মেরুন রঙের হাফ জ্যাকেট পড়ে থাকতে দেখা গিয়েছে। অন্যদিকে সারা আলি খান পড়েছিলেন শ্যাওলা রঙের একটা কার্ডিগান ও হলুদ রঙের একটি শাড়ি। এই পোষাকে মধ্যপ্রদেশের এক জনবহুল রাস্তায় বাইকে করে সম্প্রতি শুটিং করতে দেখা গিয়েছে এই দুই তারকাকে। ‘নিউজ ১৮ লোকমত’এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে নেটদুনিয়ায়।

উল্লেখ্য, সারা আলি খানের নতুন ছবি ‘আতরঙ্গী রে’ সদ্য মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। ইতিমধ্যেই এই ছবি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। অন্যদিকে, ভিকি কৌশল আপাতত নিজের আসন্ন বেশ কয়েকটি ছবির শুটিং নিয়েই ব্যস্ত।

Related Articles

Back to top button