বলিউডবিনোদনভিডিও

৯ মাসের বোনের থেকে প্রথমবার ফোঁটা নিল শিল্পা পুত্র বিহান, দেখুন ভিডিও

https://bangla.hindustantimes.com/entertainment/shilpa-shetty-shares-video-of-samisha-and-viaan-s-first-bhai-dooj-watch-this-adorable-video-that-will-melt-your-heart-31605616776798.html

Advertisement

৪৫ এ এসে দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ নিয়েছেন শিল্পা। সারগেসির মাধ্যমেই কন্যা সন্তানের মা হয়েছেন শিল্পা ও রাজ কুন্দ্রা। অবশ্য এই নিয়ে আনন্দের আর গর্বের শেষ নেই শিল্পার। সম্প্রতি নেহা ধুপিয়ার শো, ‘নো ফিল্টার উইথ নেহা’তে এসে দ্বিতীয়বার মাতৃত্ব নিয়ে খোলামেলা আড্ডা দেন অভিনেত্রী। ৪৫ এসেও যে এমন সাহসী পদক্ষেপ নেন তা অকপটে শিকার করেছেন শিল্পা। আসলে বহুদিন ধরে মেয়ে সন্তান চাইছিলেন শিল্পা, নরম্যাল প্রেগ্ন্যান্সির চেষ্টা করেও তা হয়ে ওঠেনি। এরপরেই সারগেসির মধ্যে দিয়ে ফুটফুটে কন্যা সন্তান ঘরে আনেন। ছেলের খেলার সাথী হবে সেই মেয়ে, এই ভেবেই মেয়েই নেন শিল্পা।

মেয়েকে পেয়ে খুশি কুন্দ্রা পরিবার। এবারে এই ছোট্ট মেয়ের থেকে ফোঁটা নেয় শিল্পা পুত্র বিহান। ভাই দুজের দিন প্রথমবার দাদাকে ফোঁটা দিল সামিশা। বোনের হাতে প্রথমবার ফোঁটা পেয়ে উচ্ছ্বসিত রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির প্রথম সন্তান। এই সামিশার বয়স এখন মাত্র ৯ মাস। তাই সে একা ভাইকে ফোঁটা দিতে পারবে না, ফলে শিল্পাকে ফ্রেমে থাকতেই হল। দেখুন ভাইবোনের ভাইদুজ স্পেস্যাল মিষ্টি ভিডিও।

Tags

Related Articles

Back to top button