খেলাক্রিকেট

IPL 2022: ট্রফি জেতার জন্যই খেলব, হুংকার ছাড়লেন কলকাতা নাইট রাইডার্সের বিধ্বংসী এই ক্রিকেটার

×
Advertisement

অবশেষে আইপিএলের মেগা আসর শুরু হতে হাতে গোনা কয়েক ঘণ্টার অপেক্ষা। আগামীকাল আইপিএলের পঞ্চদশ তম আসরে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। একাধিক বাধা বিঘ্নের পর অবশেষে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের মেগা আসর। মেগা নিলামে ১২.২৫ কোটি টাকা খরচ করে নতুন অধিনায়ক কিনেছে কলকাতা নাইট রাইডার্স। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে নাইট শিবির মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের। অধিনায়ক হয়েই শ্রেয়াস আইয়ার ট্রফি জেতানোর স্বপ্ন দেখাচ্ছে কলকাতা নাইট রাইডার্স শিবিরকে।

Advertisement

এরইমধ্যে কলকাতা নাইট রাইডার্সের আরেক নির্ভরযোগ্য ব্যাটসম্যান সংবাদমাধ্যমে জানিয়েছেন,”ট্রফি জেতার জন্যই মাঠে নামবো এবং নিজের সর্বোচ্চটা দিয়েই লড়াই করব।”হ্যাঁ, কলকাতা নাইট রাইডার্সের ওপেনিং ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার গতকাল এমনই সাক্ষাৎকার দিয়েছেন সংবাদমাধ্যমে। আপনাদের জানিয়ে রাখি, গতবার ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে একাই কলকাতা নাইট রাইডার্সকে ফাইনালে তুলেছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ওপেনিং ব্যাটসম্যান হিসেবে আইপিএলের দ্বিতীয় অংশে বিধ্বংসী ব্যাটিং করেছিলেন তিনি। তার জন্যই মেগা নিলামের পূর্বে ৮ কোটি টাকা ব্যয় করে তাকে ধরে রেখেছে কলকাতা শিবির।

আইপিএল শুরু হওয়ার পূর্বে সেই বেঙ্কটেশ জানালেন, এ বার তাঁর লক্ষ্য কেকেআর-কে ট্রফি জেতানো। কেকেআর নিলামের আগে তাঁকে আট কোটি টাকায় ধরে রেখেছে। এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় তিনি কি সেটা প্রত্যাশা করেছিলেন? সাক্ষাৎকারে বেঙ্কটেশ জানিয়েছেন, “আমার উপর আস্থা রাখার জন্য কেকেআর-কে ধন্যবাদ। এ বার দলকে কী ভাবে ট্রফি জেতানো যায় সেটাই চেষ্টা করব। ড্রেসিংরুম এবং অনুশীলনে আমি আর শ্রেয়াস অনেক কথা বলি। ওকে বলেছি, এ বার আইপিএল জিততেই হবে। সব সময় একে অপরকে সাহায্য করি। ও অনেক তরুণ ক্রিকেটার হলেও অধিনায়ক হিসেবে অভিজ্ঞতার ভান্ডার রয়েছে ওর কাছে। বাইরে হাসি-ঠাট্টায় সামিল হলেও খেলার মাঠে অত্যন্ত কড়া।”

Advertisement

Related Articles

Back to top button