×
বলিউডবিনোদন

এই বয়েসেও ধরে রেখেছে গ্ল্যামার, রুপ ও সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে উর্বশীর মা, রইল ছবি

Advertisement

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। উত্তরাখণ্ড নৈনিতালে জন্মেছিলেন তিনি। তবে ছোট থেকে তিনি অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন না। সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার ইচ্ছা ছিল তার। পরবর্তীকালে মাত্র ১৭ বছর বয়সে একটি সুন্দরী হওয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন উর্বশী। আর তারপর থেকেই তার জীবন পাল্টে যায়। বর্তমানে তিনি বলিউডের প্রতিষ্ঠিত একজন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। বর্তমানে তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

Advertisement

এই সুন্দরী অভিনেত্রীর মায়ের রূপ দেখলে অবাক হবেন আপনারাও। বিশ্বাসই হবে না ইনি অভিনেত্রীর মা। এখনো এই বয়সে তিনি টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। অভিনেত্রী জীবনে তার মা একটা গুরুত্বপূর্ণ স্থান দখল করে রয়েছেন, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না। অভিনেত্রী বহুবার নিজেই স্বীকার করেছেন তিনি জীবনের যেকোনো পরিস্থিতিতে পাশে পেয়েছেন তার মাকে। অভিনেত্রী নিজের মায়ের সাথে একাধিক ছবি শেয়ার করেন নেটমাধ্যমের পাতায়, যা স্বভাবতই ভাইরাল হয় নিমেষে।

Advertisement

অভিনেত্রীর মায়ের নাম মীরা রাউতেলা। বাবা মানভার সিং রাউতেলা। তবে অভিনেত্রীর সাথে তার মায়ের কোন ছবি দেখলে বোঝা মুশকিল এটা মা ও মেয়ের ছবি। অনেকের হঠাৎ করে দেখলে মনে হতেই পারে তারা বন্ধু কিংবা বোন। নিজের রূপ এখনো রীতিমতো ধরে রেখেছেন মীরা রাউটেলা। যার মা এত সুন্দর তার মেয়ে তো সুন্দর হবেই। আজ অভিনেত্রী যে বলিউডের অভিনেত্রী হতে পেরেছেন, তার পেছনে তার মায়ের যে একটা বড় ভূমিকা রয়েছে তা বলাই বাহুল্য।

২০১৩’তে ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ঊর্বশী রাউতেলা। তবে তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ২০১৫’তে ‘মিস ডিভা’ প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন অভিনেত্রী। ঐ বছরই ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। আর গতবছর অর্থাৎ ২০২১’এ ‘মিস ইউনিভার্স’এর প্রতিযোগিতায় বিচারক আসনে ছিলেন ঊর্বশী রাউতেলা। শুধুমাত্র ভারতের মানুষের কাছে নয় তিনি যে বিশ্বের দরবারে নিজের একটা পরিচিতি গড়ে তুলেছেন, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button