খেলাক্রিকেটসম্পর্ক

Rishabh-Urvashi: প্রকাশ্যে ঋষভ পন্থকে নিয়ে মজা করলেন উর্বশী রাউতেলার মা, জানুন কী বললেন

উর্বশীর নাম বেশ কয়েক বছর ধরে ঋষভ পন্থের সাথে যুক্ত হয়ে বেশ আলোচিত হচ্ছে। বিভিন্ন সংবাদ মাধ্যমের মান্যতা অনুযায়ী, এই বিষয়ে উর্বশী পরোক্ষভাবে নাকি বলেছিলেন যে, তিনি ঋষভকে পছন্দ করেন।

×
Advertisement

ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি তথা টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান ঋষভ পন্থ তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তিনি তার খেলার কৌশলের জন্য সর্বদা সংবাদ মাধ্যমে আলোচিত হন। তবে ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় রয়েছেন তিনি। বলিউডের অন্যতম রূপসী অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে আগেও ঋষভ পন্থের নাম জড়িয়েছে একাধিকবার। তবে কেউ তাদের মধ্যে কোন প্রকার সম্পর্ক আছে কিনা এ প্রসঙ্গে মুখ খোলেনি কেউ।

Advertisement

সম্প্রতি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তার ফ্যাশনের জন্য শিরোনামে রয়েছেন। পাশাপাশি দিনগুলিতে উর্বশী তার ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদ শিরোনামের বিষয়বস্তু হয়ে উঠেছেন। যদিও সোশ্যাল মিডিয়ায় একে অন্যের দিকে ধারালো কথার তীর নিক্ষেপ করেছেন একাধিকবার। উর্বশী রাউতেলার পরে এবার উর্বশীর মা ঋষভকে নিয়ে মজা করেছেন। কেন উর্বশীর মা ঋষভকে নিয়ে মজা করেছেন, বিস্তারিত জেনে নেওয়া যাক-

এদিন উর্বশীর মা মীরা রাউতেলা বলেন, ঋষভ পন্থ উর্বশীর চেয়ে বয়সে অনেক ছোট এবং তার উচ্চতাও উর্বশীর চেয়ে কম। উর্বশীও তাকে সংক্ষিপ্ত বলে অভিহিত করেছে। তাই বাস্তব জীবনে বিষয়টি নিয়ে ভাবলে তাদের মধ্যে কোন প্রকার সম্পর্ক হওয়া সম্ভব নয়। উর্বশীর মায়ের এই কথা শুনে অনেকে ঋষভকে নিয়ে নেট প্রেমিরা মজাও করছেন। কিন্তু মীরা রাউতেলা বলেছেন যে, কারও অনুভূতিতে আঘাত করার কোনও ভুল উদ্দেশ্য ছিল না। তবে বাস্তবতা দেখতে হলে বিষয়টির তাৎপর্য এতটুকুই ।

Advertisement

উর্বশীর নাম বেশ কয়েক বছর ধরে ঋষভ পন্থের সাথে যুক্ত হয়ে বেশ আলোচিত হচ্ছে। বিভিন্ন সংবাদ মাধ্যমের মান্যতা অনুযায়ী, এই বিষয়ে উর্বশী পরোক্ষভাবে নাকি বলেছিলেন যে, তিনি ঋষভকে পছন্দ করেন। যদিও উর্বশী ক্রিকেট একেবারেই পছন্দ করেন না, কিন্তু তিনি যখন ঋষভের ক্রিকেট দেখতে আসেন, তখন লোকেরা তা নিয়ে প্রশ্ন তোলে এবং তাদের দুজনের মধ্যে মধুর সম্পর্ক স্থাপনের চেষ্টা করে।

Related Articles

Back to top button