বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

মঞ্চে উদ্দাম নাচ উর্বশী রাউতেলার, পিছলে গেল পোশাক, ভক্তরা বলছেন – ‘ইচ্ছাকৃতভাবে শরীর দেখানো হয়েছে’

দুবাইয়ের সেভেন স্টার হোটেল বুর্জ আল আরবে পারফরম্যান্স করতে গিয়েছিলেন ঊর্বশী রাউতেলা

Advertisement
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। এই বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন উর্বশী রাউতেলা। তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো হাতেগোনা।

Advertisement
Advertisement

প্রথমে মডেল ও মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ক্যারিয়ারের প্রথম থেকেই সাহসিকতার পরিচয় দিয়ে আসছেন। বড়স্ক্রিন হোক কি সোশ্যাল মিডিয়ার জন্য, তিনি মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে চলে আসেন। প্রায়শই তিনি বোল্ড ফটোশুট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দেন। তাঁর মায়াবী শরীরী ভাঁজের ফাঁদে নিজের মন দিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। তাঁর ফটোশুটের মাধ্যমেই তিনি দিনে দুপুরে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দেন।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রীর এমন একটি ভিডিও সামনে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। আসলে পারফরমেন্সের সময় পোশাক বিভ্রাটের জন্য বিব্রত হতে হয়েছে অভিনেত্রীকে। কিছুদিন আগেই দুবাইয়ের সাত তারা হোটেল গ্রুপ বুর্জ আল আরবে পারফরম্যান্স করতে গিয়েছিলেন ঊর্বশী রাউতেলা। তিনি অনুষ্ঠানের দিন একটি আঁটোসাঁটো ওয়ান পিস ডিজাইনার পোশাক পরেছিলেন যাতে তাকে খুবই সুন্দরী দেখতে লাগছিল। কিন্তু নাচের মাঝে স্টেজে বারবার উঠে যাচ্ছিল যাতে অস্বস্তিতে পড়ছিলেন অভিনেত্রী। সেই ওপস মোমেন্ট এর ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই ভিডিও দেখার পর থেকেই মানুষ নানারকম মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- ‘ইচ্ছাকৃতভাবে শরীর দেখানোর জন্য এটি করা হয়েছে’। আরেকজন লিখেছেন- ‘তার শরীর দেখতে ভালো লাগে’।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button