×
বলিউডবিনোদন

নীল বিকিনিতে পুলসাইটে দাঁড়িয়ে হট ছবি শেয়ার করলেন উর্বশী, দেখুন সেই ছবি

Advertisement

কৌশিক পোল্ল্যে: ইদানিং সারাটা দিন হোম কোয়ারেন্টাইনেই সেলেবদের। নতুন করে কাজ শুরু করা, কিংবা কোথাও ঘুরে আসার সুযোগটুকুও নেই। এই ফাঁকে পুরোনো ছবিই তো সম্বল। তাই সময় কাটাতে একের পর এক হট ছবি পোস্ট করে চলেছেন বলিউডের গ্ল্যাম গার্ল উর্বশী। মিস ট্যুরিজম কুইন খেতাবজয়ী; ভ্রমনের প্রতি বিশেষ আগ্রহী বছর ২৬ এর এই অভিনেত্রী। তার স্টকে ছবির সংখ্যাও প্রচুর, যে কারনে ২৪ মিলিয়ন অনুরাগীরা কখনই হতাশ হবেন না।

Advertisement

সদ্য ইনস্টাগ্রামে পোস্ট করা উর্বশীর একটি ছবি জায়গা করে নিয়েছে নেটিজেনদের মনে। আসমানি ব্লু বিকিনিতে পুলসাইটে দাঁড়িয়ে তিনি। অর্ধনগ্ন শরীর ও সুঢৌল ফিগারেই মাত করেছেন নেটপাড়া। শরীর নিয়ে বরাবরই প্রশংসিত হন উর্বশী, মিস ইন্ডিয়াতে এই প্রসঙ্গেই জিতেছেন মিস বডি বিউটিফুল এর খেতাব।

ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট ওয়েমেন লিস্টে শীর্ষ স্থানটির তকমাও পেয়েছেন নিজগুনে। আর তার নাচ নিয়ে বিশেষ কিছুই বলার অপেক্ষা রাখে না। বর্তমানে বলিউড আইটেম নাম্বারে তিনিই অন্যতম সেরা মুখ। একের পর এক প্রজেক্টে কাজ করে গুটিগুটি পায়ে এগিয়ে চলেছেন বলিপাড়ায় প্রতিষ্ঠিত হবার দৌড়ে।

Advertisement

সম্পর্ক নিয়েও বহুবার বিতর্কে জড়িয়েছে তার নাম। ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে এবিষয়ে সম্পর্ক বেশ মধুর, যেহেতু প্রেমিকের তালিকায় নাম রয়েছে হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্থ, কুলদীপ যাদব প্রমুখের। যদিও নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন উর্বশী। পুলসাইটের শীতল জলে তার উষদুষ্ণ ছবিখানি নীচের ওয়ালে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by URVASHI RAUTELA ??Actor?? (@urvashirautela) on

Related Articles

Back to top button