স্তন বর্ধিত দুল, সোনার ড্রেসে ঝলসে উঠলেন উর্বশী রাওতেলা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

আপনি ভাবছেন ধনতেরাসে সোনা কিনবেন। কিন্তু সোনার যা আকাশছোঁয়া দাম কিনবেন কিভাবে? আপনি এক কাজ করতে পারেন, চোখে দেখে মনের স্বাদ পূরণ করতে পারেন। একবার মিশরের বিখ্যাত রানী ক্লিওপেট্রার স্টাইলে উর্বশী রাওতেলাকে দেখে নিন। আপনার স্বাদ পূরণ হয়ে যাবে। মানে দুধের স্বাদ ঘোলে মিটবে। দেখুন উর্বশীকে। স্তন বর্ধিত দুল, ২২ ক্যারেট সোনার ড্রেসে ঝলসে উঠলেন উর্বশী রাওতেলা।

Advertisement

রাণী ক্লিওপেট্রা যেমন সাজে সজ্জিত থাকেন হু বু হু সেই সাজে সেজে উঠেছেন ২০১২ র মিস ইউনিভার্স। ফ্যাশন ডিজাইনার ফার্ন আমেটোরের তৈরি এমন স্বল্পদৈর্ঘ্য ছবিতে উর্বশীকে যে এইভাবে দেখবে দর্শকরা তা কেও কল্পনা করতে পারেননি। এই ছবিতে উর্বশীর পোশাক ছাড়াও রং, বর্ণ, সাম্য এবং ঐক্যের মূল বার্তা বহন করে।

Advertisement

ফ্যাশন ডিজাইনার ফার্ন আমেটোর একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে উর্বশী রাউতেলাকে দেখা গিয়েছে মিশরের রাণী ক্লিওপেট্রার ভুমিকায়। এই ছবির নাম – ‘Divine Indwelling’। আরব ফ্যাশন উইকে (ARAB FASHION COUNCIL) মুক্তি পেয়েছে এই ভিডিওটি। ক্লিওপেট্রার এই পোশাকের জন্য কত টাকা খরচ হয়েছে জানেন? ৫ মিলিয়ন মার্কিন ডলার খরচ হয়েছে, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭ কোটি টাকা! এই ছবিতে সকলেই সোনার পোশাক পড়েছেন।

Advertisement

Recent Posts