×
বলিউডবিনোদন

VIRAL: হানি সিংয়ের সাথে স্টেজে নাচতে গিয়ে উপস মোমেন্টের শিকার হলেন উর্বশী রাউতেলা, ব্যাপক ভাইরাল ভিডিও

লাভ ডোজ গানে স্টেজে তুমুল নাচ করেছেন উর্বশী

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। এই বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন উর্বশী রাউতেলা। তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো হাতেগোনা।

Advertisement

প্রথমে মডেল ও মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ক্যারিয়ারের প্রথম থেকেই সাহসিকতার পরিচয় দিয়ে আসছেন। বড়স্ক্রিন হোক কি সোশ্যাল মিডিয়ার জন্য, তিনি মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে চলে আসেন। প্রায়শই তিনি বোল্ড ফটোশুট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দেন। তাঁর মায়াবী শরীরী ভাঁজের ফাঁদে নিজের মন দিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। তাঁর ফটোশুটের মাধ্যমেই তিনি দিনে দুপুরে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দেন। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত থেকে হানি সিংয়ের গানের তালে নাচতে গিয়ে উপস মোমেন্ট এর শিকার হয়েছেন অভিনেত্রী।

আসলে খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে হানি সিংয়ের লাভ ডোজ ২ গান। সেই উপলক্ষেই গুরুগ্রামে এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন উর্বশীও। সেখানে মাইক হাতে নিয়ে হানি সিং লাভ ডোজ গান করছিলেন। সাথে উর্বশী তাঁর কিলার স্টেপ করে সকলকে মাতিয়ে তুলেছিলেন। হানি সিং এর গানের তালে তালে অভিনেত্রী অসম্ভব সুন্দর কায়দায় এক্সপ্রেশনসহ নাচ করছিলেন। কিন্তু নাচের মাঝেই অভিনেত্রীর আঁটসাঁট পোশাক একটু নেমে যায়। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী হওয়ার পর ভিডিওটি নিজের ইনস্টাগ্রামেই শেয়ার করেন উর্বশী রাউতেলা। বলাবাহুল্য, মুহুর্তের মধ্যে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন বাদেই রিলিজ করবে ইন্সপেক্টর অভিনাশ ওয়েব সিরিজ যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উর্বশী রাউতেলা। এই ওয়েব সিরিজের ডিরেক্টর নীরজ পাঠক। ছবিতে একটু অন্যরকম ভূমিকায় দেখা যাবে উর্বশীকে। পাশাপাশি সম্প্রতি উর্বশীর ‘এক লারকি ভীগী ভীগী সি’ গানটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Related Articles

Back to top button