লাল হট ড্রেসে সমুদ্রের বিচে ঊর্বশী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সাম্প্রতিককালে বলিউডের অভিনেত্রীদের মধ্যে উর্বশী রাউতেলা অন্যতম। যদিও হাতে গোনা কয়েকটি ছবি ও মিউজিক ভিডিও ছাড়া উর্বশীকে সিলভার স্ক্রিনে তেমনভাবে দেখা যায়নি, তবুও তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। অন্তত সোশ্যাল মিডিয়া তাই বলছে।

Advertisement

ঊর্বশীর ইনস্টাগ্রামে সম্প্রতি ৩২ মিলিয়ন ফলোয়ার ছাড়িয়ে গিয়েছে। বিভিন্ন সময় বিভিন্নরকম ভিডিও এবং ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায় এই বলি অভিনেত্রীকে। এবারও তার অন্যথা হল না। সম্প্রতি উর্বশী নিজের ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন, যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, লাল স্লিভলেস গাউন পড়ে চুল সাইডে বেঁধে মুম্বইয়ের সমুদ্র সৈকতের ধার দিয়ে ফটোসেশন করছেন ঊর্বশী। আসলে এই ভিডিওটি একটি মিউজিক ভিডিওর অংশ, যেখানে উর্বশীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা দিয়েছে স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহেলাতা হে’-র নায়ক ইয়া মহসিন খানকে। সেই ভিডিওর একটি অংশই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন ঊর্বশী। তারপরই তাঁর অনুরাগীরা ঝড়ের গতিতে সেই ভিডিওয় লাইক এবং কমেন্ট করে। আর তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Advertisement

Recent Posts