বলিউডবিনোদন
Trending

মাদকযোগ নিয়ে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী ঊর্মিলা, বললেন এই কথা

ভারতবর্ষের মধ্যে মাদকের মূল উতসস্থল হল হিমাচল প্রদেশ, এ কথা কঙ্গনা জানেন কি ! : উর্মিলা মাতন্ডকর

সুশান্ত মৃত্যুর পর প্রথম মুখ খুলেছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। বলিউডের স্বজন-পোষণ নীতি নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীতে বলিউডের মাদকযোগ নিয়ে সোচ্চার হন অভিনেত্রী। সরাসরি আঙ্গুল তুলেছিলেন রণবীর কাপুর, রণবীর সিং, বিকি কৌশলর মতো বি টাউনের প্রথম সারির অভিনেতাদের উপর। এই ঘটনার পাশাপাশি রিয়া চক্রবর্তীকে জেরা করলে ২৫ জন বলিউড সেলেবের নাম হাতে পায় এনসিবি। যার মধ্যে উল্লেখযোগ্য নাম সারা আলি খান।

এরপরেই আরও জোরালো কন্ঠে প্রতিবাদ জানান কঙ্গনা। অভিনেতাদের রক্তের নমুনা পরীক্ষা করা হোক এই আর্জি জানান কঙ্গনা। এরপরেই একের পর এক সংঘাতে জড়ান অভিনেত্রী। বলিউডের মাদকযোগকে কেন্দ্র করে কঙ্গনা মুম্বাইকে তালিবান সাম্রাজ্য বলতেও পিছপা হননি। মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। এরপরেই তীব্র বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন অভিনেত্রী। তবে এবারে, বলিউডের সঙ্গে মাদক যোগকে কেন্দ্র করে সরব হলেন উর্মিলা মাতন্ডকর। সরাসরি তোপ দাগ্লেন কঙ্গনার উপর।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ঊর্মিলা বলেন, “ভারতবর্ষের মধ্যে মাদকের মূল উতসস্থল হল হিমাচল প্রদেশ, এ কথা কঙ্গনা জানেন কি! গোটা দেশ যখন মাদকের সঙ্গে লড়াই করছে, সেই সময় কঙ্গনার লড়াই তাঁর নিজের রাজ্য থেকে প্রথমে শুরু করা উচিত।” এছাড়াও, ঊর্মিলা কঙ্গনার কথার বিরধিতা করে জানান যে মুম্বাইকে অপমান করা উচিত নয়। যাঁরা মুম্বইকে আপন করে নিয়েছেন, এই শহর উজাড় করে দিয়েছে তাঁদের।

অনেকটা জয়া বচ্চনের সুরেই কথা বললেন ঊর্মিলা মাতন্ডকর। তাঁর কথায় মুম্বই সম্পর্কে কু-মন্তব্য কখনওই সমর্থনযোগ্য নয়। এদিন ঊর্মিলা জানান, চিৎকার করলেই নিজেকে প্রমাণ করা যায় না। কঙ্গনা আগে নিজের হিমাচল সামলাক যেখানে মাদকের ব্যবহার বেশি হয়।

Tags

Related Articles

Back to top button