বলিউডবিনোদন

কাঁচের পোশাক পরলেন উরফি জাভেদ, ওজন প্রায় ২০ কেজি, ইন্টারনেটে চর্চায় অভিনেত্রী

হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী উরফি

×
Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে।

Advertisement

মোটামুটি পাপ্পারাজ্জিরাও তক্কে তক্কে থাকেন, কখন আবার উরফি নিজের নতুন স্টাইল স্টেটমেন্ট এর পোশাক পরে জনসমক্ষে আসবেন। সত্যি কথা বলতে গেলে বিতর্কিত উরফির ছবি পেতে খুব একটা অপেক্ষা করতে হয় না তাদের। সম্প্রতি আবারও এক অদ্ভুত ধরনের পোশাক পরে জনসমক্ষে এসে পাপারাৎজিদের লেন্সবন্দী হয়েছেন উরফি জাভেদ। তবে এবারে তিনি ছবি তোলার আগেই পাপারাৎজিদের কাছাকাছি যেতে নিষেধ করে দেন। কিন্তু কেন? আসলে তিনি কাঁচের তৈরি একটি পোশাক পরেছেন যার ওজন প্রায় ২০ কেজি। এই পোশাকটি বহন করা বেশ কঠিন। কাঁচ থেকে বিপদ হতে পারে এই কথা ভাবেই তিনি ক্যামেরাম্যানদের কাছে যেতে নিষেধ করেন।

তবে উরফি কাঁচের তৈরি পোশাক পরে এক অভিনব স্টাইল স্টেটমেন্ট নেটিজেনদের দেখিয়েছেন। তবে ২০ কেজির পোশাক পরা যে বেশ কঠিন তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু উরফি সর্বদা নিজের কমফর্টের থেকে বেশি প্রাধান্য দিয়েছেন স্টাইলকে। অভিনেত্রীর এমন স্টাইল দেখে বেশ অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে আজগুবি পোশাকের কালেকশন মনে হয় শুধুমাত্র উরফির কাছেই আছে।

Related Articles

Back to top button