×
বলিউডবিনোদন

Urfi Javed: বক্ষের নীচে স্পষ্ট ট্যাটু, ক্যামেরার সামনে বেরিয়ে আসল ছবি

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট। তবে সম্প্রতি নিজের ট্যাটুর কারণে চর্চায় উঠে এসেছেন উরফি।

Advertisement

ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী কোন একটি অনুষ্ঠানে হাজির হয়ে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। সেখানে তিনি ক্যামেরাম্যানদের সামনে নিজের ট্যাটু শো-অফ করছেন। ট্যাটু হিসেবে একটি পালক আঁকা রয়েছে তার বুকের ঠিক নীচের অংশে। এদিনেও স্বল্প পোশাকে সেজেছিলেন তিনি। আর সেই ট্যাটুর ছবিকে কেন্দ্র করেই পুনরায় সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত হয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামের জনপ্রিয় পেজ ‘ইনস্ট্যান্ট বলিউড’ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এই মুহূর্তে এই ভিডিওর ভিউজ ১ মিলিয়নের বেশি। পছন্দও করেছেন বহু মানুষ। অভিনেত্রীর এই ট্যাটুর প্রশংসা করেছেন তার অনুরাগীদের অনেকেই।

Advertisement

বেশিরভাগ সময় নেটদুনিয়ায় বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়ে থাকেন উরফি। তবে সম্প্রতি একেবারে ভিন্ন কারণে নেটিজেনদের মাঝে চর্চিত হলেন তিনি। নেতিবাচকের তুলনায় ইতিবাচক মন্তব্যের ভিড় বেশি এবারে। তবে পোশাক নিয়ে কটাক্ষের শিকার হলেও ক্যামেরার সামনে তার অভিনয় যথেষ্ট সাবলীল, তা মানেন অনেকেই।

অভিনেত্রী উরফি জাভেদ একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। সেই সমস্ত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল- ‘বাড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’, ‘কসৌটি জিন্দেগি কি’। আর এই সমস্ত ধারাবাহিকগুলিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এমনকি দর্শকমহলে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে বেশ, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button