×
বলিউডবিনোদন

খোলা পিঠে ‘টপলেস’ ভিডিও বানাচ্ছিলেন উরফি, আচমকা ঘুরে যেতেই হল পর্দাফাঁস, ভিডিও ভাইরাল

পোশাকি বিতর্কের জেরে আজকাল সবসময় সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন উরফি

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের বোল্ডনেস কুইন উরফি জাভেদ তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করতে সিদ্ধহস্ত। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এমন ফ্যাশনে বিশ্বাস করেন তিনি। তাই তো প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন তিনি। এমন ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন তিনি। এই বিষয়ে শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

Advertisement

সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মডেল অভিনেত্রী উরফি জাভেদ ফাঁকা মাঠের মাঝখানে টপ না পরেই বেরিয়ে গিয়েছেন। স্পষ্ট তাঁর খোলা পিঠ। এই দেখেই তো মাথা ঘুরে গিয়েছিল উপস্থিত সকলের। তবে অভিনেত্রী অন ক্যামেরা ঘুরিয়ে যেতেই ফাঁস হয়ে যায় আসল রহস্য। আপাতভাবে টপলেস মনে হলেও, অভিনেত্রী সামনের দিকে এক বিশেষ ধরনের নীল রঙের ব্রা পরে আছেন। এই ভিডিও অভিনেত্রী শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, “উই আর মেকিং নয়েজ”।

বলাবাহুল্য, চোখের পলকে ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং দেড় লাখের বেশি মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন। পাশাপাশি অনেকেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করে বা বোল্ড অবতারের মুগ্ধ হয়ে কমেন্ট করেছেন। তবে প্রশংসার পাশাপাশি নেটিজেনদের একাংশ মডেল-অভিনেত্রীর তেমন খোলামেলা পোশাকে দিনরাত সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসাকে তীব্র নিন্দা করেছেন।

Advertisement

আসলে বিগ বস রিয়েলিটি শো এর ঘর থেকে বেরিয়ে আসার পর থেকেই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন উরফি। তিনি অতীতে রক্ষণশীল পরিবারের বেড়াজালে আবদ্ধ ছিলেন বলে জানিয়েছেন নিজেই। তবে বর্তমানে নিজের মনের মত করে জীবন কাটাচ্ছেন তিনি। তাই তো পোশাকী বিতর্কের জেরে শত শত ট্রোল উপেক্ষা করে নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে আত্মবিশ্বাসী উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles

Back to top button