×
বিনোদনবলিউড

Urfi Javed: রামজানে এ কি রূপ উরফির, নতুন লুকে অনুরাগীদের মুগ্ধ করলেন অভিনেত্রী

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চে থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রী যে রূপে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূত হয়েছেন, তা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন অধিকাংশ নেটজনতা। সচারচর অভিনেত্রীকে এমন রূপে দেখা যায় না। আসলে, অভিনেত্রী সম্ভবত সম্প্রতি উপস্থিত ছিলেন একটি রামজানের ইফতার পার্টিতে। সেখান থেকেই একটি ছোট্ট ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। যার ব্যাকগ্রাউন্ডে আলি সেথির ‘চাঁদনী রাত’ গানটি বাজছিল। রইল সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisement

ভিডিওতে অভিনেত্রীকে সালোয়ার সুটে দেখা গিয়েছে। হালকা প্রিন্টেড ওড়না দিয়ে মাথায় ঘোমটাও দিয়েছিলেন তিনি। ক্যামেরার দিকে তাকিয়ে একটি মিষ্টি হাসি দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, যা দেখে মুগ্ধ তার অনুরাগীরাও। সামনে থালায় সাজানো ছিল বাহারি খাবার। এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, তিনি এই ভিডিওটি কেন শেয়ার করছেন তিনি জানেন না, তবে এই গানটির রীতিমতো প্রেমে পড়ে গিয়েছেন তিনি। আলি সেথির ‘চাঁদনী রাত’ উরফির মনে ধরেছে ভীষণভাবে।

ক্যাপশনে আরও লিখেছেন, যারা এখনো পর্যন্ত এই গানটি শোনেননি, তারা এটি শুনে পরে অভিনেত্রীকে এর জন্য ধন্যবাদ জানাবেন। পাশাপাশি এও জানিয়ে দেন, তার বিয়ের আসরে এই গানটি যদি না বাজে তাহলে তিনি বিয়ে পর্যন্ত করবেন না। অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই, তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। বলাই বাহুল্য, সম্প্রতি উরফির এই লাজুক লুকে মুগ্ধ তার অনুরাগীরা।

Related Articles

Back to top button