Urfi Javed নতুন জামা পরে রাস্তায় নেমেছে, স্টাইল দেখে চমকে গেলেন অনুরাগীরা

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কদিন আগে পিজ্জা দিয়েই পোশাক বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার ট্রান্সপারেন্ট পোশাকে তার সাজ আগের সমস্ত লুককে টেক্কা দিয়ে গেছে বলেই মত নেটনাগরিকদের একাংশের। রইল ঝলক।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে আবারো নতুন সাজে ক্যামেরার সামনে হাজির হয়েছেন উরফি জাভেদ। এদিন অভিনেত্রীকে হালকা পার্পেল রঙের একটি ট্রান্সপারেন্ট ডিজাইনার ডিপ নেকলাইন কাটিং পোশাকেই দেখা গিয়েছিল। এই পোশাকের সাথে টপনটে, মানানসই হাইহিলে, নিউড মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি পোজও দিয়েছিলেন পাপারাজিৎদের ক্যামেরার সামনে। এদিন তার এই নতুন ধরনের সাজ দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন পাপারাজিৎরাও। তার এই লুকে চমকে গিয়েছেন নেটজনতার একাংশও। এদিন তার জন্য যানজট লেগে গিয়েছিল মুম্বাইয়ের রাস্তায়। সেই দৃশ্য অবশ্য মিলেছে সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকেই। এদিন সেই যানজট সরাতে উদ্যোগী হয়েছিলেন অভিনেত্রী নিজেই, তার ঝলকও মিলেছে এই ভিডিওতে। উল্লেখ্য, এই ঝলকটি অন্যতম জনপ্রিয় ডিজিটাল ক্রিকেটর যোগেন শাহের অফিশিয়াল ইনস্টা অ্যাকাউন্ট থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। আপাতত, এই ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় পুনরায় চর্চিত উরফি।

Advertisement

Recent Posts