Urfi Javed: পোজ দিতে গিয়ে বেসামাল উরফি জাভেদ, নিজের লজ্জা বাঁচালেন এভাবে

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চে থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী পুরনো একটি ঘটনার সূত্র ধরে চর্চার আলোয়। বেশিরভাগ সময়ই উরফি জাভেদকে নিজের পোশাকের জন্য চর্চায় থাকতে দেখা যায়। তিনি প্রায়ই অভিনব সাজে হাজির হন পাপারাজিৎদের ক্যামেরার সামনে। তেমনই পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দেওয়ার সময় একবার বেসামাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে পরে নিজেকে সামলে নিলেও সেই ঘটনার সূত্র ধরে সোশ্যাল মিডিয়াতে চর্চিত হয়েছিলেন তিনি। সম্প্রতি পুনরায় ঐ একই ঘটনার সূত্র ধরে চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি উরফি জাভেদের সেই লুক আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওতে অভিনেত্রীকে কালো লেদারের পোশাকে দেখা গিয়েছিল। ওয়ান সাইডেড অফ-শোল্ডার, ক্রপ টপে বোল্ড লুকে ছিলেন তিনি। পাশাপাশি ডিলেডালা লেদারের প্যান্ট ও মানানসই হাইহিলে সেজেছিলেন অভিনেত্রী। হালকা মেকাপে, চুলে হস্টেল বেঁধেছিলেন তিনি। আর এই সাজেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে হাইহিলের জন্য বেসামাল হয়ে আর একটু হলেই পরে যেতেন অভিনেত্রী। তবে শেষপর্যন্ত সেই ঘটনা ঘটেনি। নিজেকে সামলে নিয়ে পুনরায় ঘুরে দাঁড়িয়ে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। ঘটনাটি বেশ অনেকদিন আগেকার হলেও, সম্প্রতি পুনরায় এই ঘটনার সূত্র ধরেই চর্চার আলোয় উরফি জাভেদ।

Advertisement