×
বলিউডবিনোদন

‘পুস্পা’ সিনেমা নিয়ে মশকরা করল রাখি ও উরফি, ভিডিও দেখে রেগে ‘ফায়ার’ নেটজনতা

রাখি সাওয়ান্ত ও উরফি জাভেদ বিতর্কের আরেক নাম

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। এছাড়াও সম্প্রতি ব্লকবাস্টার দক্ষিণী সিনেমা পুষ্পার গান নিয়ে মন্তব্য করে নেটিজেনদের রোষানলে এসেছেন তিনি।

Advertisement

উরফি জাভেদের পাশাপাশি বলিউড দুনিয়াতে আরেক অভিনেত্রী ব্যাপক বিতর্কের মধ্যে জড়িয়ে থাকেন। তিনি আর কেউ নন, তাঁর নাম রাখি সাওয়ান্ত। ৪২ বছর বয়সে এসেও রাখি সাওয়ান্ত একের পর এক কীর্তি করে প্রায় লাইমলাইটে চলে আসেন। অভিনেত্রীর মুখে না আছে কুলুপ, না আছে কোনো কাজে রাখঢাক। সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অন ক্যামেরা বলে ফেলেন। এছাড়াও বিভিন্ন সময় খোলামেলা পোশাক পরে পাপারাৎজিদের সম্মুখীন হয়ে খবরে চলে আসেন তিনি। আসলে সাধারণ জীবনের সাথে সামঞ্জস্য রেখে চলাটা, তাঁর জীবনের ডিকশনারিতে নেই।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উরফি জাভেদ ও রাখি সাওয়ান্ত। অনুষ্ঠান চলাকালীন মিডিয়ার সামনে সাক্ষাৎকারের সময় হঠাৎ করেই রাখি সাওয়ান্ত পুষ্পা স্টাইলে আল্লু অর্জুনের অনুকরণ করতে শুরু করেন। কিছুক্ষণ বাদে সেখানে উপস্থিত সুনিল পল পুষ্পার জনপ্রিয় গান শ্রীভল্লি নিয়ে মশকরা করা শুরু করে। এরপর পুষ্পার জনপ্রিয় ডায়লগ, “ফ্লাওয়ার নেহি, ফায়ার হ্যা হাম” অনুকরণ করে দেখান রাখি এবং উরফি। এই ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই নেটিজেনরা চোটে লাল হয়ে যায়।

Advertisement

আসলে এমনিতেই রাখি সাওয়ান্ত এবং উরফি জাভেদ সবসময় ট্রোলারদের গান পয়েন্টে থাকেন। আর সেটাই স্বাভাবিক। বেলাগাম মন্তব্য তাঁদের রোজকার বিষয়। অন্যদিকে অভিনেতা আল্লু অর্জুন এবং পুষ্পা সিনেমা অনেকের কাছেই বেশ প্রিয়। সেই সিনেমার গান এবং ডায়লগকে নিয়ে তীর্যকভাবে মশকরা করেছিলেন রাখি উরফি জুটি। আর সেই জন্যই রেগে যান নেটিজেনরা। অনেকেই রসিকতা করে কমেন্ট করে লিখেছেন, “রাখি তুম ফায়ার নেহি, টায়ার হো”, আবার অনেকে কমেন্টে রাগ ঝেড়ে বলেছেন, “তোমরা দুটো আস্ত নমুনা”।

Related Articles

Back to top button