ভাইরাল & ভিডিও

Urfi Javed: বাঁশের ঝুড়ি দিয়েই বানিয়ে ফেললেন পোশাক, নিজের নতুন সাজে নিজেই মুগ্ধ উরফি

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

Advertisement

খুব সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। বলাই বাহুল্য, এখন নিজের নতুন সাজে নিজেই মুগ্ধ উরফি। সম্প্রতি বাঁশের ঝুড়ি দিয়েই নিজের নতুন পোশাক বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। আর সেটি পরে রীতিমতো অভিভূত উরফি। অবশ্য সেকথা তার ক্যাপশন এবং মুখের ভাব ভঙ্গি দেখলেই স্পষ্ট হবে সকলের কাছে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি উরফি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন। খুব স্বাভাবিকভাবেই তার এই সাম্প্রতিক সাজ নজর কেড়েছে নেটজনতার একাংশের। ভিডিওতে বাঁশের ঝুড়ি দিয়ে বানানো অফশোল্ডার পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাথে মানানসই হালকা মেকাপের পাশাপাশি খোঁপা বেঁধেছিলেন তিনি। এই বেশে এদিন মিষ্টি হাসিও বজায় রেখেছিলেন ঠোঁটে, যা আবারো মুগ্ধ করেছে একাংশকে। তার এই সাম্প্রতিক সাজ সত্যিই একটু অন্যধরনের মানছেন নেটজনতাও। আর সেই ঝলক কমেন্টবক্সেই মিলবে।

Advertisement

Recent Posts