বলিউডবিনোদন

উন্মুক্ত নাভি, বক্ষযুগলের নিচে উঁকি দিচ্ছে ট্যাটু, কোমরের কার্ভসে ঘায়েল নেটনাগরিক

বেশ কয়েকদিন ধরে উরফি ঝড়ে কাঁপছে গোটা নেট দুনিয়া। একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই থাকেন ফের সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে পুরুষদের মনে শিহরণ জাগালেন উরফি জাভেদ। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির এখন নখ দর্পণে। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় থাকেন উরফি। ফের লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে গোটা নেট দুনিয়া।

কিছুদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি।হট আর বোল্ড অবতারে সবসময়েই যেন পেজ থ্রিয়ের কেন্দ্রবিন্দুতে রয়েছেন উরফি। সম্প্রতি কালো রঙের সি-থ্রু পোশাকে এয়ারপোর্টে ধরা দিলেন উরফি৷ উন্মুক্ত শরীর আর অদ্ভুত পোশাকে চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি।

সম্প্রতি  লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে গোটা নেটপাড়া সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত উরফি জাভেদ। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পোশাক নিয়ে সর্বদাই চর্চায় থাকেন এই অভিনেত্রী। যদিও এই প্রথম নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম লিখিয়েছেন উরফি জাভেদ৷ বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় নকি ঝড় তুলতে হাজির হন উরফি, এমনটাই মত নেটিজেনদের একাংশের।

এবার অভিনেত্রী অন্য অবতারে হাজির হলেন।শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে,ফুল স্লিভ লাল টপ আর চোখে মোটা ফ্রেমের কালো চশমা সাথে খোলা চুলেই উরফি নেটদুনিয়ার হট সেনসেশন। উন্মুক্ত নাভি, বুকের নিচ দিয়ে উঁকি মারছে একটি ট্যাটু। ডেনিম জিন্স আর লাল টপ পরেই হট পোজ অনুগাদের ঘুম ওড়ালে উরফি জাভেদ  লাস্যময়ীর শরীর আর মোহময়ী তাকানো থেকে যেন উঁকি দিছে ভরা যৌবন। শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল।

Related Articles

Back to top button