ভাইরাল & ভিডিও

Urfi Javed: বাচ্চাদের গাড়ি দিয়েই নতুন পোশাক ডিজাইন উরফির, চোখে পড়তেই ঘুম উড়েছে একাংশের

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কদিন আগেই পিজ্জা দিয়েই পোশাক বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। পোশাক বানিয়েছিলেন প্লাস্টার অফ প্যারিস দিয়েও। তবে কদিন আগের তার ট্রান্সপারেন্ট সাজ আগের সমস্ত লুককে টেক্কা দিয়ে গিয়েছে বলেই মত ছিল নেটনাগরিকদের একাংশের। তবে এই মুহূর্তে অভিনেত্রীর সাম্প্রতিক একটি লুক একাংশের মাঝে ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখে কথা হারিয়েছেন অধিকাংশই। উল্লেখ্য, এবার তার পোশাক বানানোর উপাদান বাচ্চাদের ব্যাকপুস গাড়ি।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে উরফিকে আবারো নতুন সাজে দেখা গিয়েছে। এবার অভিনেত্রীর পোশাক দেখে কথা হারিয়েছেন সকলে। আবারো নিজের স্টাইল সেন্স দিয়ে তাজ্জব বানিয়ে দিলেন সকলকে। এদিন অভিনেত্রী বাচ্চাদের ব্যাকপুস গাড়ি দিয়েই বানিয়েছিলেন পোশাক। হেয়ার স্টাইলের পাশাপাশি নিয়েছিলেন নিউড মেকাপও। পাশাপাশি পরেছিলেন মানানসই ছাই রঙের ট্রাউজারও। পকেটে হাত দিয়েই পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। একটা ব্যাকপুস গাড়ি দিয়েই নিজের এদিনের ভিডিও শুরু করেছিলেন অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রীর এই ঝলক খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার। কেউ তার এই রূপ দেখে অবাক হয়েছেন। আবার কেউ মুগ্ধ হয়েছেন। কেউ আবার তার সাহস দেখে প্রশংসা করেছেন তার। অবশ্য এর ঝলক কমেন্টবক্সেই মিলবে।

Recent Posts