বিনোদন

Urfi Javed: শুধুমাত্র ‘নামের’ পোশাক পরে লজ্জার সমস্ত সীমা পার করেছেন অভিনেত্রী উরফি জাভেদ

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র মঞ্চ থেকেই প্রথম দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

Advertisement

উরফি জাভেদ বেশিরভাগ সময়ই নিজের পোশাকের জন্যই চর্চায় থাকেন। তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু না কিছু শেয়ার করতেই থাকেন, আর যার সূত্র ধরেই চর্চায় থাকেন তিনি। কখনো ঝিনুক দিয়েই বানিয়ে নেন বিকিনি। আবার কখনো ছবি দিয়ে বানিয়ে নেন পোশাক। আবার কখনো খালিগায়েই বিছানার উপর শুয়ে তোলেন ছবি। অধিকাংশ ছবিতেই মনোকিনি কিংবা বিকিনিতে দেখা মেলে তার। সম্প্রতি অভিনেত্রীর এই পাঁচটি ছবি শেয়ার হওয়ার সাথে সাথেই রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সমস্ত নেটনাগরিকদের পাশাপাশি তার অনুরাগীদের মাঝেও।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করা এই ছবিগুলিতে তার চোখে-মুখে আবেদনের ছোঁয়া স্পষ্ট ছিল। তার এই লুক মুগ্ধ করেছে তার অনুরাগীদেরও। এই ছবিগুলির মাধ্যমে অভিনেত্রী রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন। রাতের ঘুম উড়েছে অভিনেত্রীর একাধিক পুরুষভক্তদের। বলাই বাহুল্য, অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন কিভাবে মিডিয়ার চোখ নিজের উপর দীর্ঘসময় টিকিয়ে রাখতে হয়। বারবার সেকথা তিনি নিজেই প্রমাণ করে দেন।

Recent Posts